টি-টেন মাতিয়ে টি-টোয়েন্টি ব্লাস্ট খেলতে সিলেট পৌঁছেছেন মুক্তার আলি

ছবিঃ সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের ফেসবুক পেইজ থেকে।

নিজস্ব প্রতিবেদকঃ সবশেষ গত বছর অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টে বেক্সিমকো ঢাকার হয়ে দারুণ পারফর্ম করেছিলেন মুক্তার আলি। যারই সুবাধে সুযোগ পান বিশ্ব ক্রিকেটে এখন পর্যন্ত সবচেয়ে সীমিত ওভারের ক্রিকেট টি-টেনে। মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে সেখানে খেলে দেশে ফিরেছেন এই পেস বোলিং অলরাউন্ডার।

তবে দেশে ফিরে দম ফুসরতের সময় নেই তার কাছে। কেননা নতুন টুর্নামেন্ট খেলতে যাচ্ছেন ৩১ বছর বয়সী এই ক্রিকেটার। আজ থেকে শুরু হতে যাওয়া সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলবেন মুক্তার। টুর্নামেন্টটিতে কুশিয়ারা রয়্যালসের হয়ে মাঠ মাতাবেন তিনি।

ইতিমধ্যেই সিলেট পৌঁছেছেন মুক্তার আলি। দলের সাথে যোগ দিয়েছেন জাতীয় দলে খেলা এই ক্রিকেটার। ম্যাচ ভেন্যু সিলেট জেলা স্টেডিয়াম সেরেছেন ওয়ার্ম আপের অনুশীলনও। আজ বিকাল ৫.৩০টায় টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে তার দল কুশিয়ারা রয়্যালস মুখোমুখি হবে স্টার প্যাসিফিক স্ট্রাইকার্সের।

এদিকে সিলেটে এসে পৌঁছেছেন একসময় জাতীয় দলের দুই নিয়মিত মুখ নাঈম ইসলাম ও সোহরাওয়ার্দি শুভ। দু’জনই এই টুর্নামেন্টে খেলবেন সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্সের হয়ে। ঘরোয়া ক্রিকেটের অভিজ্ঞ এই দুই মুখ গতকাল রাতে সিলেটে পৌঁছেছেন। আজ সকালে দলের সাথে ব্যাট-বলের অনুশীলনেও নিজেদেরকে ঝালিয়ে নিয়েছেন তারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা