টি-টোয়েন্টি নিয়ে তামিম ইকবালের রহস্যময় বার্তা

0
23

স্পোর্টস ডেস্কঃ আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বর্তমানে বিরতিতে আছেন তামিম ইকবাল। এই তারকা ছয় মাসের জন্য সেই বিরতি নিয়েছেন। তবে ঘোষণার দিন থেকে শুরুর সময় হিসেব করলে, সেই সময় ফুরিয়ে যেতে চলেছে। খুব বেশি দিন বাকি নেই। এরপর কী করবেন ড্যাশিং ওপেনার, সেটা জানার অপেক্ষায় সবাই।

এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক রহস্যময় বার্তা দিয়েছেন খান সাহেব। গেল রাতে উইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ হেরেছে ৩৫ রানের ব্যবধানে। আর সেই ম্যাচ শেষেই তামিম সামাজিক যোগাযোগ মাধ্যমে এক রহস্যময় পোস্ট করেন।

যেখানে তিনি লেখেন, ‘আন্তর্জাতিক টি-টোয়েন্টি’। আর একইসাথে জুড়ে দেন হাত নাড়ানোর তিনটি ইমোজি। যেটা ধারা বোঝায় কোনো কিছুকে স্বাগতম জানানো কিংবা বিদায় জানানো। তামিম এই পোস্টে কী বোঝাতে চেয়েছেন সেটা পরিষ্কার হয়নি। তিনি স্বাগতম জানাতে চেয়েছেন নাকি বিদায় জানাতে চেয়েছেন আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে, সেই প্রশ্ন এখন সবার মনে।

যদিও পোস্টটি বেশি সময় রাখেননি তিনি। নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে মুছে ফেলেন দ্রুতই। তবে ততক্ষণে অনেকেই স্ক্রিনশট নিয়ে ভাইরাল করে দিয়েছেন সেটি। তাই ডিলিট করেও কোনো লাভ হলো না।

বর্তমানে জাতীয় দলের হয়ে সিরিজ খেলতে ক্যারিবিয়ান দ্বীপে অবস্থান করছেন তামিম। তবে দল টি-টোয়েন্টি খেলতে অবস্থান করছে ডমিনিকায়। কিন্তু সেন্ট লুসিয়া টেস্ট শেষে সেখানে যাননি তামিম। একে তো টি-টোয়েন্টি দলে নেই, তার ওপর আটলান্টিক সমুদ্রযাত্রায় ফেরিতে করে যেতে ইচ্ছুকও ছিলেন না তিনি। দলের সাথে গায়ানায় সরাসরি ওয়ানডে সিরিজের জন্য যোগ দেবেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here