টি-২০’র সেরা বোলার হ্যাজেলউড, পেছালেও দশে নাসুম

    0
    38

    স্পোর্টস ডেস্ক:: ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) টি-২০’র সেরা বোলারদের র‍্যাঙ্কিং প্রকাশ করেছে। তাবরেজ শামসি ও আদিল রশিদকে পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন অস্ট্রেলিয়ার তারকা জশ হ্যাজেলউড। তবে এক ধাপ অবনতি হয়েছে বাংলাদেশের তারকা নাসুম আহমদের।

    নাসুম এক ধাপ পেছালেও শীর্ষ দশে আছেন তিনি। আগে ছিলেন নবম স্থানে। নতুন করে প্রকাশিত আইসিসি টি-২০’র বোলিং র‍্যাঙ্কিং নাসুম জায়গা পেয়েছেন দশম স্থানে।

    শ্রীলঙ্কা সিরিজে বল হাতে দারুণ পারফর্ম করা হ্যাজেউলড সবার উপরে উঠেছেন। তিন ম্যাচের সিরিজে শিকার করে ৬ উইকেট। তার রেটিং পয়েন্ট ৭৯২। দুইয়ে থাকা ইংলিশ তারকা আদিল রশিদের রেটিং পয়েন্ট ৭৪৬। তিনে আছেন প্রোটিয়া তারকা তাবরেজ শামসি। তার রেটিং ৭৩৩।

    সেরা দশের মধ্যে চারে আছেন আফগান তারকা রশিদ খান। তার রেটিং পয়েন্ট ৭০৯। অস্ট্রেলিয়ার তারকা অ্যাডাম জাম্পা ৬৯৮ রেটিং পয়েন্ট নিয়ে আছেন পাঁচে। দক্ষিণ আফ্রিকার আনরিথ নরকিয়া ৬৭২ রেটিং নিয়ে আছেন ষষ্ঠ স্থানে। সাতে থাকা লঙ্কান তারকা ওয়ানিন্দু হাসারাঙ্গার পয়েন্ট ৬৬৮। আটে থাকা আরেক লঙ্কান মাহেশ থিকাসানার রেটিং পয়েন্ট ৬৪৭। অস্ট্রেলিয়ার তারকা অ্যাস্টন অ্যাগার ৬৪০ পয়েন্ট নিয়ে নয়ে আছেন। তার থেকে তিন পয়েন্ট কম নিয়ে দশে আছেন নাসুম আহমদ। তার রেটিং পয়েন্ট ৬৩৭।

    এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here