টি-২০ বিশ্বকাপের প্রোমোতে প্রধান চরিত্রে ঋশভ পন্থ, আছেন নাসুম, বাবর-ফিঞ্চরা

0
34

স্পোর্টস ডেস্ক:: ফুটবল বিশ্বকাপের আগে মুহূর্তেই ক্রিকেট বিশ্ব মেতে উঠবে বিশ্বকাপ আনন্দে। চার/ছক্কার টি-২০ বিশ্বকাপের আমেজ ছড়িয়ে দিতে কাজ শুরু করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। আগামি অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্টিত হতে যাওয়া টি-২০ বিশ্বকাপের প্রোমো ভিডিও প্রকাশ করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

বিশ্বের বড় বড় তারকাদের রেখে আইসিসি প্রমো ভিডিওতে প্রধান চরিত্রে নিয়েছে ভারতের তরুণ তারকা ঋশভ পন্থকে। ভারতীয় এই তরুণ ক্রিকেটারকে অনেকেই দেখছেন দেশটির পরবর্তী মহাতারকা। অনেকেই তার মধ্যে দেখছেন ভারতের সেরা নেতা হওয়ার গুণ। আইসিসিও তাই বিশ্বকাপের প্রোমোতে বেছে নিয়েছে তাকে।

প্রধান চরিত্রে পন্থ ছাড়াও ভিডিওটিতে এক নজরে দেখা যাবে বাংলাদেশের তরুণ ক্রিকেটার নাসুম আহমদ, পাকিস্তানের বাবর আজম, অস্ট্রেলিয়ার অ্যারণ ফিঞ্চ, ওয়েস্ট ইন্ডিজে আন্দ্রে রাসেলদের। আইসিসি তাদের অফিসিয়াল একাউন্টে প্রমো ভিডিও ছেড়েছে।

ভিডিওতে দেখা যায়, সিডনির অপেরা হাউসের পাশের এক সমুদ্রে একটা নৌকায় মাছ ধরতে ব্যস্ত একজন বৃদ্ধ ও একটি শিশু। ঠিক এসময় সময় সমুদ্রের পানি থেকে উঠে আসছে একটি দৈত্য। আকাশে হেলিকপ্টার থেকে এক নারীও দেখছে সে দৃশ্য। ভারতের নীল জার্সি গায়ে সুমদ্র উঠে আসা সেই দৈত্যই ঋশভ পন্থ। হাতে ব্যাট নিয়ে পানি থেকে উঠে স্থলভাগের দিকে উঠে আসেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here