টেলিভিশন ছাড়া ইউটিউবেও দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

নিজস্ব প্রতিবেদকঃ আবারও ঘরে মাঠে ফিরতে যাচ্ছে খেলা। বাংলাদেশ ও পাকিস্তান মুখোমুখি হচ্ছে দ্বিপাক্ষিক সিরিজে। এই সিরিজ দিয়ে গ্যালারিতে ফিরছে দর্শক। তবে ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শক মাত্র থাকবে গ্যালারিতে। বাকি দর্শক সব টেলিভিশন কিংবা অনলাইন প্ল্যাটফর্মে খেলা দেখবে।

বাংলাদেশ ও পাকিস্তান সিরিজ বরাবরের মতো এবারও দেখাবে টি-স্পোর্টস ও গাজী টেলিভিশন। এছাড়া বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) দেখানোর কথা রয়েছে এই সিরিজ। তবে টেলিভিশনের পাশাপাশি ইউটিউবেও খেলা দেখা যাবে। টি-স্পোর্টস এবং গাজী টেলিভিশনে নিজস্ব ইউটিউব চ্যানেলে সরাসরি ম্যাচ উপভোগ করা যাবে।

এর বাইরে ওয়েবসাইটেও দেখা যাবে খেলা। দর্শকরা তাই যাদের কাছে টেলিভিশন থাকবে না, সরাসরি মোবাইল কিংবা অন্য কোনো ভাবে অনলাইনে খেলা উপভোগ করতে পারবেন।

আগামীকাল ১৯ নভেম্বর প্রথম টি-২০ ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান দ্বিপাক্ষীক সিরিজ। দ্বিতীয় ম্যাচটি পরদিন ২০ নভেম্বর ও শেষ টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ নভেম্বর। মিরপুরের হোম অব ক্রিকেটে হবে সবগুলো টি-২০ শুরু হবে দুপুর ২টায়।

এরপর ২৬ নভেম্বর হতে ৩০ নভেম্বর চট্টগ্রামে প্রথম টেস্ট ও ঢাকায় ৪ ডিসেম্বর হতে ৮ ডিসেম্বর হবে সিরিজের শেষ টেস্ট ম্যাচটি। টেস্ট শুরু হবে সকাল ১০টা থেকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা