ট্রেন্ট ব্রিজের টেস্ট থেকে ছিটকে গেলেন জেমিইসন

0
45

স্পোর্টস ডেস্কঃ নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে চলছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজের দ্বিতীয় টেস্ট। ম্যাচ শুরুর আগে দুঃসংবাদ শুনেছিল নিউজিল্যান্ড দল। করোনায় আক্রান্ত হয়ে এই ম্যাচে খেলা হচ্ছে না দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনের।

এবার টেস্ট চলার মধ্যপথে এসে নতুন দুঃসংবাদ শুনতে হলো কিউইদের। কাইল জেমিইসন ছিটকে গেছেন চলমান ট্রেন্ট ব্রিজের টেস্ট থেকে। ইনজুরির কারণে আর বাকি সময়ে খেলা হচ্ছে না দীর্ঘদেহী পেসারের।

ম্যাচের তৃতীয় দিন চলাকালীন রোববার নিজের ১৭তম ওভারের সময় টিম ম্যানেজম্যান্টকে চোট পাওয়ার কথা জানান জেমিইসন। এই পেসার জানান তিনি পিঠের নিচের দিকে ব্যাথা অনুভব করছেন। যার ফলে ওভারের তিন বল করেই মাঠের বাইরে চলে যান। পর্যবেক্ষণে নেওয়া হয়ে এই পেসারকে।

সেই পর্যবেক্ষণ শেষেই জানানো হয়েছে জেমিইসন চলমান টেস্ট আর খেলতে পারবেন না। একইসাথে এমআরই স্ক্যান করা হয়েছে জেমিইসনের। সেই স্ক্যানের ফল এখনও পাওয়া যায়নি। সেটি পাওয়ার পরই নিশ্চিত হওয়া যাবে মূলত কী সমস্যায় ভুগছেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার।

ট্রেন্ট ব্রিজ টেস্টে সব মিলিয়ে ১৬.৩ ওভার বল করেন জেমিইসন। তবে খুব একটা সুবিধা করতে পারেননি ডানহাতি এই পেসার। ৩ মেইডেনসহ রান খরচ করেছেন ৬৬। ইকোনোমি রেট ৪। যা টেস্টের সাথে একেবারেই মানানসই না।

এদিকে ম্যাচের চতুর্থ দিনে সোমবাড় ইংল্যান্ড দল ১২৮.২ ওভারে ৫৩৯ রান সংগ্রহ করে অলআউট হয়েছে। প্রথম ইনিংস শেষে ১৪ রানের লিড পেয়েছে সফরকারী নিউজিল্যান্ড। সেটি নিয়েই ব্যাট করতে নেমেছে দলটি। এর আগে নিজেদের প্রথম ইনিংসে ৫৫৩ রান করে অলআউট হয় ব্ল্যাকক্যাপসরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here