‘ট্রেবল’ স্বপ্ন পূরণের বাস্তব সম্ভাবনা দেখছেন গার্দিওলা

0
115

স্পোর্টস ডেস্কঃ প্রিমিয়ার লিগের শীর্ষে অবস্থান ম্যানচেস্টার সিটির। পেপ গার্দিওলার দল গতরাতে জায়গা করে নিয়েছে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে। এর আগে তারা নিশ্চিত করে এফএ কাপের ফাইনাল। একই মৌসুমে প্রিমিয়ার লিগ, এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগজয়ী দ্বিতীয় দল হওয়ার সুযোগ সিটির সামনে।

এর আগে একমাত্র দল হিসেবে ‘ট্রেবল’ জেতার ইতিহাস গড়ে আরেক ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। ১৯৯৯ সালে স্যার অ্যালেক্স ফার্গুসনের দল ওই ইতিহাস গড়ার পর গত ২৪ বছরে আর কোনো দল পারেনি সেটি ছুঁতে। সেই কীর্তি স্পর্শ করার হাতছানি এবার গার্দিওলার দলের সামনে। আর এই দারুণ কীর্তি গড়ার হাতছানির রোমাঞ্চ অনুভব করতে পারছেন তিনি।

রিয়াল মাদ্রিদকে গতরাতে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে পা রাখা গার্দিওলা বলেন, ‘আগে আমাকে প্রথম দুটি জিততে দিন। প্রিমিয়ার লিগে আমরা কাছাকাছি আছি। আমরা জানি যে, আরেকটি ম্যাচ (জেতা) প্রয়োজন আমাদের, এরপর দুটি ফাইনাল (চ্যাম্পিয়ন্স লিগ ও এফএ কাপ)।।।

গার্দিওলা আরো বলেন, ‘দুই ফাইনাল… আমাদের প্রতিবেশীদের সঙ্গে (ম্যানচেস্টার ইউনাইটেড) একটি এবং ইতালিয়ান দলের (ইন্টার মিলান) বিপক্ষে একটি। মৌসুমটা আমাদের জন্য এখনও পর্যন্ত খুব, খুবই ভালো। এখন শেষটা ভালো করতে হবে। আমরা চেষ্টা করব। আমরা প্রায় পৌঁছে গেছি (ট্রেবল জয়ের লক্ষ্যে)। এখন আমরা এটা নিয়ে ভাবতে পারছি, আমরা একটা দেখতে পারছি। স্রেফ তিনটি ম্যাচ দূরত্বে আছি আমরা।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here