ডাকাতির শিকার মেসির স্ত্রী রোকুজ্জোর পরিবার

0
67

স্পোর্টস ডেস্কঃ লিওনেল মেসির স্ত্রীর গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। গত মঙ্গলবার সকালে আর্জেন্টিনার রোজারিওতে পারিবারিক সুপারমার্কেট থেকে কিছু টাকা নিয়ে গাড়িতে করে স্থানীয় ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন মেসির স্ত্রী রোকুজ্জোর কাজিন অগাস্তিনা স্কালিয়া।

আর্জেন্টাইন গণমাধ্যমের তথ্য অনুযায়ী, মোটা অঙ্কের টাকা গাড়িতে করে ব্যাংকে নিয়ে যাচ্ছিলেন রোকুজ্জোর সেই কাজিন। তার সাথে ছিল সুপারশপের দু’জন কর্মী। মাঝ রাস্তায় দুজন বন্দুকধারী এসে তাদের গাড়ি থামিয়ে প্রায় ৮ মিলিয়ন আর্জেন্টাইন পেসো ডাকাতি করে নিয়ে গেছে। যার পরিমাণ প্রায় ২২ হাজার ৫০০ ডলারের সমান।

সুপারমার্কেট থেকে ৪৫ ব্লক দূরে এই ডাকাতির ঘটনা ঘটেছে। সাদা রঙের একটি গাড়িতে করে এসেছিল দুষ্কৃতকারীরা। স্কালিয়াদের গাড়ি থামিয়ে তারা গুলি ছুড়েছে। গুলি গাড়ির কাচ ভেদ করে গেলেও কেউ হতাহত হয়নি। দুষ্কৃতকারীরা দুটি ব্যাগে থাকা টাকা নিয়ে গেছে। গাড়িতে থাকা এক কর্মী জানান, ‘টাকা রাখতে আমরা সুপারমার্কেট থেকে ব্যাংকে যাচ্ছিলাম। ওরা আমাদের জানালা ভেঙে টাকা নিয়ে গেছে। গাড়িতে করে এসেছিল। ঘটনার শুরুতে গুলির শব্দ শুনেছি। গাড়ি থেকে বের হওয়ার পর বুলেটের ছিদ্র দেখেছি।’

এদিকে গত মার্চেও একবার রোকুজ্জোদের সুপারমার্কেটে হামলা চালিয়েছিল দুষ্কৃতকারীরা। ২ মার্চ স্থানীয় সময় রাত ৩টায় রোকুজ্জোদের পরিবারের মালিকানাধীন সুপারমার্কেটে এলোপাতাড়ি গুলি ছোড়ে তারা। যদিও ওই সময় মার্কেট বন্ধ ছিল। তবে গুলি করে একটি চিরকুট রেখে যায় বাইক আরোহীরা। ওই চিরকুটে মেসিকে হত্যার হুমকি দেওয়া হয়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here