ডি কক ঝড়ে দিল্লির জয়, জিতলো চেন্নাই-নিউ ইয়র্কও

0
15

স্পোর্টস ডেস্কঃ আবুধাবি টি টেনের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে জয় পেয়েছে দিল্লি বুলস। বাকি দুই ম্যাচে হেসেছে চেন্নাই ব্রেভস ও নিউ ইয়র্ক স্ট্রাইকার্স। ডেকান গ্লাডিয়েটর্সকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে দিল্লি। টিম আবুধাবিকে ৪ রানে হারিয়েচ্ছে চেন্নাই এবং বাংলা টাইগার্সের বিপক্ষে ৮ উইকেটের জয় পেয়েছে নিউ ইয়র্ক।

বুধবার (২৯ নভেম্বর) প্রথম ম্যাচে আগে ব্যাট করে টম কোবলারের ২১ বলে ৪২ ও আন্দ্রে ফ্লেচারের ২০ বলে ৩৪ রানে ভর করে ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১২০ রানের পুঁজি পায় ডেকান। জবাব দিতে নেমে কুইন্টন ডি কক (৫০) ও জনসন চার্লসের (৩৬) ঝড়ে ৮.৩ ওভারে ১ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌছে যায় দিল্লি।

অন্য ম্যাচে আগে ব্যাট করতে নেমে জেসন রয়ের ৩৯ বলে ৮৪ রানের ঝড়ো ইনিংসে ভর করে ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১৫ রানের সংগ্রহ পায় চেন্নাই ব্রেভস। জবাব দিতে নেমে সমানে লড়াই করছিল টিম আবুধাবি। তবে ৪ রান আগেই ১১১ রানে থামতে হয় তাদের।

দিনের তৃতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নিউ ইয়র্কের বোলারদের তোপে দাঁড়াতেই পারেনি বাংলা টাইগার্সের ব্যাটাররা। বলার মতো রান করেন কেবল জর্ডান কক্স। তার ১৭ বলে ৩৮ রানে ভর করে ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০১ রানের সংগ্রহ দাঁড় করায় বাংলা টাইগার্স।

১০২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নিউ ইয়র্ককে শুরুতেই দারুণ সূচনা এনে দেন মোহাম্মদ ওয়াসিম। ২২ বলে ৫ চার ও ২ ছক্কায় ৪১ রান করেন তিনি। তার আউটের পর ব্যাট হাতে ঝড় তোলেন শ্রীলঙ্কার কুশল পেরেরা। এই লঙ্কান ব্যাটারের ২০ বলে ৭ চার ও ২ ছক্কায় ৫০ রানের ইনিংসে ভর করে ৮ উইকেটে জিতে যায় নিউ ইয়র্ক।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here