ঢাকার ফুটবলে ৬৫ লাখ টাকায় ইমন বাবু!

স্পোর্টস ডেস্ক:: জাতীয় ফুটবল দলের তেমন সাফল্য না নেই। ঢাকার ক্লাব ফুটবলেও তেমন ফুটবল শিল্পী। ফুটবল জাদুকরদের পায়ের জাদুর অভাবে ঢাকার ফুটবল থাকে দর্শকহীন।

ফুটবলের মাঠে কোন উন্নতি না হলেও বাংলাদেশের ফুটবলাররা ক্লাব ফুটবলে কাঁড়ি কাঁড়ি টাকা পাচ্ছেন। প্রতি বছরই বাড়ছে তাদের পারিশ্রমিকের পরিমাণ। বাংলাদেশ ফুটবল ফেডারেশন কাগজে-কলমে মৌসুমের জন্য দল বদলের দিনক্ষণ ঘোষনা করেছে।

তবে তার আগেই দলগুলো নিজেদের ঘর সাজিয়ে ফেলেছে। দল বদলের বাজারে পারিশ্রমিক প্রাপ্তির ‘রেকর্ড’ করলেন ইমন বাবু। আবাহনীর এই ফুটবলার নবাগত দল বসুন্ধরা কিংসে পাড়ি দিয়েছেন ৬৫ লাখ টাকা পারিশ্রমিকে। যদিও ইমন বাবু ও বুসন্ধরা কিংস কেউ বিষয়টি প্রকাশ করছেন না। তবুও গণমাধ্যমে এসেছে ঢাকার ফুটবলে দল বদলের এই বিরাট অঙ্কের খবর।

ধনাঢ্য শিল্প গ্রুপের দল বসুন্ধরা কিংস টাকার বস্তা নিয়ে মাঠে নেমেছে। চ্যাম্পিয়নশীপ লিগ থেকে উঠে আসা নবাগত দলটি চমক দিতে চায় ঢাকার ফুটবলে। আর সেজন্য শ্রীহীন ফুটবলের তারকাদের দলে নিচ্ছেন ক্লাবটির কর্তারা। ইমন বাবু, হালের মতিন মিয়া থেকে শুরু করে অনেক তারকাকেই দলে নিতে যাচ্ছেন তারা। আনছেন বিদেশীদেরও।

কোস্টারিকার হয়ে বিশ্বকাপে খেলা খেলোয়াড়দের দলে টানছে ক্লাবটি। ফিরাচ্ছে সনি নর্দকেও। ঢাকার ফুটবলের তারকাদের প্রতিও নজড় দিয়েছে বসুন্ধরা কিংস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/জ/০০