ঢাকার সঙ্গে চট্টগ্রামও সফর করবে ক্যারিবিয়ান পর্যবেক্ষক দল

স্পোর্টস ডেস্কঃ করোনা কাটিয়ে প্রথম বারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের জানুয়ারিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসবে উইন্ডিজ দল। ক্রিকেট উইন্ডিজ এই সফরের আগে পর্যবেক্ষক দল পাঠাচ্ছে।

দেশের করোনা পরিস্থিতি ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করতে দুই সদস্যের প্রতিনিধি দল পাঠাচ্ছে ক্যারিবিয়ান বোর্ড। আইসিসি ও উইন্ডিজের মেডিকেল দলের সদস্য অক্ষয় মানসিং এবং উইন্ডিজের সিকিউরিটি ও সেফটি ম্যানেজার পল স্লোই সফর করতে আসবেন। আগামী ২৮ নভেম্বর তারা আসবেন, পর্যবেক্ষণ শেষে আগামী ৩ ডিসেম্বর ফিরে যাবেন ফিরে যাবেন নিজ দেশে।

এই প্রতিনিধি দল শুধুমাত্র ঢাকাতেই নয়, চট্টগ্রামেও যাবে। কারণ, সিরিজটির জন্য মিরপুরের শের-ই বাংলা ও সাগরিকার জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামকে বেঁছে নেওয়া হয়েছে। যার ফলে পর্যবেক্ষক দলটি সেখানে সফর করবে।

গণমাধ্যমকে এই বিষয়টি নিশ্চিত করে বিসিবি অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘দুটি ভেন্যু করছি আমরা। ঢাকা এবং চট্টগ্রাম এ ভেন্যু সিলেক্ট করেছি। সেভাবেই এগোচ্ছি আমরা। ২৮ তারিখ দু’জন আসছেন। একজন মেডিকেলের, একজন সিকিউরিটি। ভেন্যু যেগুলো আছে, ঢাকা এবং চট্টগ্রাম দুটো জায়গায়ই ওরা যাবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা