ঢাকায় প্রথম অনুশীলন সারল মালয়েশিয়া

স্পোর্টস ডেস্কঃ ফিফা টায়ার-১’র আন্তর্জাতিক ম্যাচ খেলতে মালয়েশিয়া জাতীয় নারী ফুটবল দল এখন অবস্থান করছে বাংলাদেশে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে মালয়েশিয়া দল। এই সফরে তারা দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলবে স্বাগতিক বাংলাদেশের সাথে।

দুপুরে ঢাকায় পা রেখেই বিকেলে অনুশীলনে নেমে যায় মালয়েশিয়া দল। বিকাল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুশীলন করে দলটি। এদিন অনুশীলন করেছে বাংলাদেশ দলও। বিকাল সাড়ে ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুশীলন করে বাংলাদেশ।

আগামী ২৩ ও ২৬ জুন আয়োজিত হবে দুই দলের মধ্যকার ম্যাচ দুটি। সন্ধ্যায় ৬টায় শুরু হবে সেগুলো। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে।

যদিও এগুলো অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সিলেট জেলা স্টেডিয়ামে। তবে সিলেটের ভয়াবহ বন্যার কারণে সেটি আর সম্ভব হচ্ছে না। যার কারণে ঢাকায় স্থানান্তর করা হয়েছে ম্যাচগুলো। সামনেই আসছে সাফ নারী চ্যাম্পিয়নশিপ। আর এর প্রস্তুতির জন্য ম্যাচ দুটি আয়োজন করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা