ঢাকায় প্রথম করোনা পরীক্ষায় সাকিবের রিপোর্ট ‘নেগেটিভ’

স্পোর্টস ডেস্ক:: ঢাকার একটি পাঁচ তারকা হোটলে কোয়ারেন্টিনে থাকা বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের করোনা টেস্ট করা হয়েছে। শনিবার তার টেস্টের রিপোর্ট পেয়েছে বিসিবি। প্রথম দফা করোনা পরীক্ষায় সাকিবের শরীরে মহামারি এই ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

কলকাতা নাইট রাইডার্সের চারজন ক্রিকেটার এখন পর্যন্ত করোনাক্রান্ত হয়েছেন। সবশেষ শনিবার সকালে দলটির ক্রিকেটার প্রসিদ্ধ কৃষ্ণার রিপোর্ট পজেটিভ আসে। এদিন সকালে ঢাকায় সাকিব আল হাসানের রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে। বিসিবি বিষয়টি নিশ্চিত করেছে।

করোনাভাইরাসে একাধিক ক্রিকেটার ও কোচিং স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর আইপিএলের ১৪তম আসর স্থগিত করে বিসিসিআই। এরপর বাংলাদেশী দুই তাঁরকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান মঙ্গলবার ভাড়া বিমানে ঢাকায় ফেরেন। এরপর থেকেই ঢাকার দু’টি পাঁচ তারকা হোটেলে দু’জনে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন।

সাকিব আল হাসানের সঙ্গে মুস্তাফিজুর রহমানও করোনা টেস্ট করিয়েছেন। তবে তার পরীক্ষার ফলাফল এখনো আসেনি। রোববার মুস্তাফিজুর রহমানের টেস্টের রিপোর্ট পাওয়া যাবে। বিসিবির ফিজিও মঞ্জুরুল ইসলাম চৌধুরী বিষয়টি জানিয়ে বলেন, ‘প্রথম করোনা পরীক্ষায় সাকিবের ফলাফল নেগেটিভ এসেছে। মুস্তাফিজও পরীক্ষার জন্য নমুনা দিয়েছে। আশা করি আমরা আগামীকাল তার করোনা পরীক্ষার ফলাফল জানতে পারব।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০