তরুণ হালান্ডের দিকে সিটি-রিয়ালসহ চার ক্লাবের পাখির চোখ

  1. স্পোর্টস ডেস্কঃ ম্যানচেস্টার সিটির মূল ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো। তবে দীর্ঘদিন ধরে চোট সমস্যা ভোগাচ্ছে ৩২ বছরের এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে। একইসাথে বয়সও বাড়ছে। তাই ভবিষ্যতের কথা চিন্তা করে বিকল্প খুঁজছে সিটিজেনরা। সেক্ষেত্রে বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে আলো ছড়াতে থাকা হালান্ডের দিকে পাখির চোখ করে রেখেছে ক্লাবটি।

লম্বা রেসের ঘোড়া হালান্ডকে পেতে আগ্রহী স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদও। ক্রিশ্চিয়ানো রোনালদো চলে যাওয়ার পর থেকে দলটি একজন ম্যাচ ঘুরিয়ে দেওয়ার মতো স্কোরার চাইছে দীর্ঘদিন ধরে। ৩৩ বছর বয়সী ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা রয়েছেন। কিন্তু, এই ফরোয়ার্ডের একে তো বয়স হচ্ছে, তার ওপর ইনজুরি সমস্যা রয়েছে। বিকল্প হিসেবে অবশ্য আরেক ফরাসি কিলিয়ান এমবাপ্পের দিকেই প্রধান নজর রিয়ালের। তবে এমবাপ্পের পর তালিকার দ্বিতীয় স্থানটা বরাদ্ধ নরওয়ের ফুটবলারের জন্যই।

শুধুমাত্র ম্যানসিটি কিংবা রিয়ালই নয়। আরও দুটি শীর্ষ ক্লাব পাখির চোখ করে রেখেছে ২০ বছর বয়সী এই ফুটবলারের দিকে। বুন্দেসলিগার চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ ও ইংলিশ জায়ান্ট চেলসির নজরও এই হালান্ডের ওপর। তবে সবকিছুতে জল ঢেলে দিতে পার বরুশিয়া। যদি জার্মান ক্লাবটি আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করে তবে সেখানেই চুক্তি অনুসারে ২০২২ সাল পর্যন্ত থেকে যেতে পারেন হালান্ড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা