তামিমকে টি-২০ দলে ফেরার আহ্বান আশরাফুলের

0
24

স্পোর্টস ডেস্ক:: ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল টি-২০ থেকে অবসরের ইঙ্গিত দিয়েছেন। তবে তাকে টি-২০ দলে চায় বিসিবিও। এবার সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও এই ড্যাশিং ওপেনারকে টি-২০ দলে ফেরার অনুরোধ জানিয়েছেন। ২০২০ সালের মাঝামাঝি থেকে টি-২০ দলে নেই তিন।

খেলেননি গত টি-২০ বিশ্বকাপ। বাংলাদেশ দলও খুবই খারাপ খেলে। বিশ্বকাপ থেকে হতশ্রী পারফরম্যান্স সঙ্গী হওয়া বাংলাদেশ দল এখনো ঘুরে দাঁড়াতে পারেনি। টি-২০ ক্রিকেটে ওপেনিং সমস্যাও সমাধান হচ্ছে না। তামিমের জায়গায় অনেকেই খেলছেন, কিন্তুু কেউ নিজেদের মেলে ধরতে পারছেন না। ইনিংসের শুরুতেই ওপেনারদের হারিয়ে ফেলে টাইগাররা।

এমন অবস্থায় আগামি বিশ্বকাপকে সামনে রেখে সমর্থকেরা চান তামিম ইকবাল এই ফরম্যাটে ফিরে আসুন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও জাতীয় দল পরিচালনার প্রধান ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস জানান, তারাও টি-২০ তামিমকে চান। তিনি খেললে দলের জন্যই ভাল হয়।

এবার একটি গণমাধ্যমের সাথে আলাপকা‍লে মোহাম্মদ আশরাফুল মনে করেন, ড্যাশিং ওপেনারের এই ফরম্যাটে ফেরা উচিত। কেউতো নিজেদের মেলে ধরতে পারছেন না। টি-২০ বিশ্বকাপেও তিনি তামিমকে চান। তিনি বলেন, ‘আমি আশা করবো তামিম ফিরে আসবে। গত বিপিএলে সে অসাধারণ খেলেছে, তার ক্যারিয়ারের সেরা বিপিএল। সে ফিরে আসলে আমাদের ওপেনিং স্লট শক্তিশালী হবে। যারা খেলছেন, তাদের তো অভিজ্ঞতা নেই। এই জায়গায় আমাদের ভয়হীন ব্যাটিংয়ের দরকার।’

তামিম অন্য দুই ফরম্যাটে খেলছেন, ফিট আছেন। তার টি-২০ দলে ফেরা উচিত জানিয়ে ওই গণমাধ্যম আশরাফুল বলেন, ‘যেহেতু সে ফিট আছে এবং দুইটা ফরম্যাটে নিয়মিত খেলছে, একটাতে ও অধিনায়ক… আমরা টি-২ তে ভালো করতে পারছি না, অবশ্যই আমি মনে করি তামিমের টি-২০ বিশ্বকাপে যাওয়া উচিত।’

্এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here