তামিমকে মিস করবে ভৈরহাওয়া, ‘বস’ আখ্যা দিয়ে জানালো কৃতজ্ঞতা

স্পোর্টস ডেস্কঃ নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) আসর শেষ না করেই দেশে ফিরেছেন তামিম ইকবাল। টাইগারদের এই ড্যাশিং ওপেনার হাতের আঙ্গুলে চোট পেয়েছেন। যার ফলে তড়িঘড়ি করেই আজ বৃহস্পতিবার সকালে নেপাল থেকে দেশে ফিরেন এই তারকা।

ঢাকায় পা রেখেই হাসপাতালে গিয়ে হাতের পরীক্ষা করান তামিম। যেখানে চিড় ধরা পড়ে বাম হাতের বুড়ো আঙ্গুলে। চার সপ্তাহ বা এক মাস সময় লাগবে এই ইনজুরি থেকে সেরে উঠতে। পায়ের ইনজুরি থেকে সেরে উঠে পুনর্বাসন প্রক্রিয়ার জন্য ইপিএলে খেলতে গিয়েছিলেন তামিম। সেখান থেকে নতুন দুঃসংবাদ সঙ্গী করে ফিরেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

তামিমের ফেরাতে খুশি নয় ইপিএলে তাঁর দল ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্সও। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় তারা জানিয়েছে তামিমকে মিস করবে অনেক। তবে সবকিছুর জন্য কৃতজ্ঞতাও জানিয়েছে তারা। সেখানে তামিম অনেক কিছু ভাগাভাগি করেছেন দলের সাথে। এসময় তামিমকে বস আখ্যা দিয়েছে দলটি।

ভৈরহাওয়া লিখেছে, ‘ধন্যবাদ শের-ই বাংলার তামিম ইকবাল। দলে আপনার উপস্থিতিতে গ্ল্যাডিয়েটর্স কৃতজ্ঞ। আপনি অনেক অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন। অবশ্যই আপনাকে মিস করবো মিস্টার বস। আবারও আমাদের দেখা হবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা