তামিমের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত বিপিএলের পর

0
22

নিজস্ব প্রতিবেদকঃ আগামী মাসে নিউজিল্যান্ডে যাবে বাংলাদেশ দল। ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলার কথা রয়েছে টাইগারদের। তবে আসন্ন ওয়ানডে সিরিজে খেলবেন না তামিম ইকবাল।

সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, তামিমের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে আগামী বিপিএলের পর। পাপন বলেন, ‘বিপিএলের পর তামিমের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে সে ফিরবে না। আমার মেয়াদও শেষের দিকে। দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।’

গত জুলাইয়ে হুট করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সেই সিদ্ধান্ত থেকে সরে আসলেও ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি এই ক্রিকেটারের। নানা নাটকীয়তায় দেশ সেরা এই ব্যাটারকে ছাড়াই বিশ্ব মঞ্চে উড়াল দেয় সাকিব আল হাসানের দল। তবে ভারত বিশ্বকাপে নাস্তানাবুদ হতে হয়েছে টাইগারদের। বিশেষ করে ওপেনিংয়ে বেশ ভুগতে হয় বাংলাদেশকে।

অবসর ভেঙে ফেরা ও বিশ্বকাপ দলে সুযোগ না পাওয়ার অনেকদিন পেরোনোর পর আবারও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তামিম। তারপরেই আজ আবার বিসিবি প্রধান পাপনের সঙ্গে সাক্ষাৎ নিয়ে ভক্তদের মনে বেশকিছু প্রশ্নের উদ্রেক ঘটে। এদিকে আজই সংবাদ সম্মেলন করার কথা রয়েছে তামিমের। বিকেল ৫টায় নিজ বাস ভবনে সংবাদ সম্মেলন করবেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here