তামিম-শান্তকে অধিনায়ক করে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা, নেই মোসাদ্দেক

স্পোর্টস ডেস্কঃ নিউজিল্যান্ড সফরে কুইন্সটাউনে পাঁচ দিনের দলগত অনুশীলন করছে বাংলাদেশ দলের বহর। তবে সিরিজের জন্য নিজেদেরকে তৈরি করতে প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। কুইন্সটাউনের ডেভিস ওভালে আগামীকাল ১৬ মার্চ মঙ্গলবার সেই প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে।

এই ম্যাচের জন্য দুটি দল ঘোষণা করা হয়েছে। যার একটির নেতৃত্বে থাকবেন তামিম ইকবাল এবং অপরটিতে নেতৃত্ব দিবেন নাজমুল হোসেন শান্ত। ১২ জন করে প্রতি স্কোয়াডে রাখা হয়েছে। তবে এই সফরে বাংলাদেশ থেকে গেছেন ২০ জন ক্রিকেটার।

এর মধ্যে মোসাদ্দেক হোসেন সৈকতকে রাখা হয়নি প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে। স্কোয়াড সম্পূর্ণ করতে তাই নিউজিল্যান্ডের পাঁচ ক্রিকেটারকে রাখা হয়েছে। তবে নিউজিল্যান্ডের স্থানীয় কারা খেলবেন সেটি এখনও নিশ্চিত নয়।

তামিম একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন ও নিউজিল্যান্ডের স্থানীয় দুই ক্রিকেটার।

নাজমুল একাদশ
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রুবেল হোসেন ও নিউজিল্যান্ডের স্থানীয় তিন ক্রিকেটার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা