তারকাদের ঈদ

    0
    26

    স্পোর্টস ডেস্ক:: আজ পবিত্র ঈদুল আযহা। ঈদুল আযহা ইবরাহীম (আঃ), বিবি হাজেরা ও ইসমাঈলের পরম ত্যাগের স্মৃতি বিজড়িত উৎসব।  মনের পশুত্বকে কোরবানী দিয়ে মানবিক হয়ে উঠার উৎসব। মহান

    ঈদের দিনে মুশফিকুর রহিমের ছবি

    সৃষ্টিকর্তার সন্তুুষ্টি লাভের ঈদুল আযহা। তারকা ক্রিকেটাররা ঈদ উৎসবে সামিল হয়েছেন।

    জাতীয় দলের ক্রিকেটাররা বর্তমানে ক্যারিবিয়ান সফরে আছেন। বাংলাদেশে আজ ঈদুল আযহা উদযাপন হলেও তারা গতকাল ঈদ উৎসব করেছেন ক্যারিবিয়ান দ্বীপে। তবে দেশেই দিচ্ছেন কোরবানী। প্রত্যেক ক্রিকেটারের পক্ষ থেকে এক ও একাধিক পশু কোরবানী দেওয়া হচ্ছে। কেমন যাচ্ছে তারকাদের ঈদ সেটাই তারা জানাচ্ছেন সামাজিক যোগামাধ্যমে নানা পোস্টে। সেখান থেকেই বাছাই করা কয়েকটি ছবি পাঠকদের জন্য;

    জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম ঈদ উদযাপন করেছেন গতকালই। পবিত্র হজ পালন করতে তিনি বর্তমানে সৌদী আরবে আছেন। সেখান থেকেই আজ সকালে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। পবিত্র মক্কা প্রাঙ্গণে তোলা ঈদের দিনের ছবি শেয়ার করেছেন সমর্থকদের মাঝে।

     

    ক্যারিবিয়ান অধিনায়ক নিকোলাস পুরানের সাথ সিরিজের ট্রফি নিয়ে তোলা ছবি দিয়ে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন তামিম ইকবাল।

    জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল আজ নামছেন ক্যারিবিয়ান পরীক্ষায়। টেস্ট ও টি-২০ সিরিজ হেরেছে দল। এবার শুরু ওয়ানডে ফরম্যাটে। ক্রিকেটের এই একটি ফরম্যাটেই বাংলাদেশ নিজেদের ফেভারিট ভাবতে পারে। কারণ এই ফরম্যাটে দুর্দান্ত খেলছে টাইগাররা। গতকালই তিনি ঈদের নামাজ পড়েছেন। তবে আজ সমর্থকদের জানিয়েছেন ঈদের শুভেচ্ছা। আজ রাতে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ দল। উইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরানের সাথে সিরিজের ট্রফি নিয়ে তালা ছবি তিনি সকালে পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

    জাতীয় দলের টি-২০ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ঈদের আগের সময়টা তার ভালো যায়নি। দীর্ঘ দিন থেকেই রানে নেই তি

    গায়ানায় টিম টিম হোটেলে ঈদের দিন মাহমুদউল্লাহ

    নি। তার দলও হেরেছে টি-২০ সিরিজ। তিন ম্যাচের সিরিজের প্রথমটি ভেসে যায় বৃষ্টিতে। পরের দুইটি জিতে সিরিজ জিতে নেয় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দল। গতকাল শনিবার তিনিও গায়ানায় ঈদ উদযাপন করেছেন। টিম হোটেলে বসে পাঞ্জাবি পড়ে ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

    জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। ক্যারিবিয়ান সফরে তিনিও আছেন গায়ানায়। শনিবার তিনিও ঈদ উদযাপন করেছেন দ্বীপ দেশটিতে। ঈদের দিনে পাঞ্জাবি পড়ে ছবি তুলেছেন। নি

    ঈদের দিনে মেহেদী হাসান মিরাজ

    জের ছবি ও টিমের গ্রুপ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে তিনিও জানিয়েছেন ঈদ শুভেচ্ছা।

    জাতীয় দলের স্পিনার নাসুম আহমদ। টি-২০ স্কোয়াডে থাকা এই ক্রিকেটার ওয়ানডে স্কোয়াডেও আছেন।

    ঈদের দিনে টি-২০ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে নাসুম আহমদ

    প্রথম টি-২০র একাদশে সুযোগ পেয়েছিলেন। তবে বৃষ্টিতে ম্যাচটি ভেসে যাওয়ায় বোলিংয়ের সুযোগ মিলেনি। দ্বিতীয় ম্যাচে একাদশ থেকেই বাদ পড়েন। তৃতীয় ম্যাচে আবার একাদশে ফিরেন তিনি। তবে খুব একটা সুবিধা করতে পারেননি। ঈদের দিন টি-২০ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে তোলা ছবিতে শুভেচ্ছা জানিয়েছেন সমর্থকদের। অন্যান্য ক্রিকেটারদের মতো তিনিও কোরবানী দিচ্ছেন দেশে।

    বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক প্রবাসী জামাল ভুঁইয়া দেশেই ঈদ উদযাপন করছেন। ঈদের দিন কোরবানী দিচ্ছেন

    ঈদের দিনে ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া

    নিজ গ্রামে। ঈদুল আযহার দিন আজ রোববার সকালে ঈদের নামাজ শেষে বাসায় ফিরেই ছবি তুলেছেন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট সমর্থকদের জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here