তিন দফা পরীক্ষা করেও করোনা পজেটিভ পাক পেসার

স্পোর্টস ডেস্কঃ ইংল্যান্ডের সফরের জন্য ঘোষিত দলের চারজন ছাড়া বাকি সবাই পাড়ি জমিয়েছেন ইতিমধ্যে। করোনা পজেটিভ থাকায় এই চার ক্রিকেটার উড়াল দিতে পারেননি ইংরেজদের দেশে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) তাই তোড়জোড় দ্রুত কিভাবে তাদেরকে পাঠানো যায়।

সেই লক্ষ্যে করোনা পজেটিভ এই চার ক্রিকেটারকে আরও একবার পরীক্ষা করানো হয়। সেই পরীক্ষায় হ্যারিস রউফের পজেটিভ এসেছে। বাকি ক্রিকেটারদের মধ্য থেকে হায়দার আলি ও ইমরান খান এই দুই ক্রিকেটারের নেগেটিভ এসেছে। এছাড়া বাকি থাকা অপর ক্রিকেটার কাশিফ ভাট্টির ফলাফল এখনও তৈরি হয়নি।

নতুন ফলাফলের ভিত্তিতে হ্যারিস রউফকে আবারও পাঠানো হয়েছে আইসোলেশনে। তবে ইমরান ও হায়দারকে নতুন করে আরও একবার পরীক্ষার দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। জানা গেছে সঙ্গে রাখা হবে কাশিফকেও। এদের মধ্যে হায়দার ও ইমরানের ফলাফল যদি নেগেটিভ আসে তাহলে পাঠানোর ব্যবস্থা করা হবে ইংল্যান্ডে।

একই সিদ্ধান্ত হবে কাশিফ ভাট্টির ব্যাপারে। তবে এই পরীক্ষার ফল জানার পরই। যদি নেগেটিভ আসে তাহলে ইমরান-হায়দারের সাথে যোগ দেবেন তিনি। পজেটিভ আসলে সঙ্গী হবেন হ্যারিস রউফের।

উল্লেখ্য, প্রথম দফায় ২০ ক্রিকেটার ও ১১ সাপোর্ট স্টাফ নিয়ে ইংল্যান্ডে পৌঁছায় পাকিস্তান দল। দ্বিতীয় দফায় করোনা পজেটিভ থেকে নেগেটিভ হওয়া ৬ ক্রিকেটার উড়াল দেন ইংল্যান্ডের উদ্দেশ্যে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা