তিন ম্যাচে এক সেঞ্চুরি, এক হাফ সেঞ্চুরিতে ওয়াইসিএলের সেরা ব্যাটার রোমান

0
41

নিজস্ব প্রতিবেদক:: তিন ম্যাচে প্রায় তিনশো ছুঁই ছুঁই স্কোর। তরুণ ব্যাটার নূর হাসান রোমান যুব লিগের লঙ্গার ভার্সনের সেরা ব্যাটার হয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় অনূর্ধ্ব-১৮ বয়সী ক্রিকেটারদেরকে নিয়ে হচ্ছে ইয়ুথ ক্রিকে লিগ।

লঙ্গার ভার্সনের ম্যাচ চার দিনের, ওয়ানডে ফরম্যাট ও টি-২০ তিন ফরম্যাটেই ব্যাটে-লড়ছেন দেশের যুব ক্রিকেটাররা। বিভাগীয় অনূর্ধ্ব-১৮ ক্রিকেট প্রতিযোগিতা থেকে সেরা পারফর্মাদের নিয়ে গঠণ করা হয়েছে যুব লিগের ফ্র্যাঞ্চাইজিগুলো।

সবার আগে লঙ্গার ভার্সনের লড়াইয়ে মাঠে নামেন যুব ক্রিকেটাররা। এরপর ওয়ানডে এবং সবশেষ টি-২০ ফরম্যাটের ম্যাচ চলছে। লঙ্গার ভার্সনের ফরম্যাটে টুর্নামেন্ট সেরা ব্যাটার হয়েছেন বিকেএসপির নুর হাসান রোমান। তিন ম্যাচে ২৮৭ রান করেছেন এই তরুণ।

ইনিংস সর্বোচ্চ সংগ্রহ ছিলো ১০২ রান। রোমানের আছে একটি অর্ধশতকও। প্রথম ম্যাচের প্রথম ইনিংসে ব্যাট হাতে সুবিধা করতে পারেননি। তবে দ্বিতীয় ইনিংসেই হাফ সেঞ্চুরি হাঁকান। করেন ৬৩ রান। দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে ৪৫ ও দ্বিতীয় ইনিংসে ৪৩ রান করেন। সবশেষ তৃতীয় ম্যাচে তিনি প্রথম ইনিংসে তিন অঙ্কের ম্যাজিক ফিগার স্পর্শ করেন। ১০২ রানের ঝলমলে এক ইনিংস খেলেন। দ্বিতীয় ইনিংসে করেন ৪৪ রান।

সেন্ট্রাল জোনের বিপক্ষে চ্যাম্পিয়ন হয় রোমানদের সাউথ জোন। ব্যাটিং অলরাউন্ডার রোমান বোলিং করেন। এই স্পিনার শিকার করেন ৫টি উইকেটও। বিকেএসপির ছাত্র এই ব্যাটার ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানটির হয়েই বিভাগীয় অনূর্ধ্ব-১৮ প্রতিযোগিতায় অংশ নেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here