‘তুমি আমার সতীর্থের চেয়েও বেশি কিছু ছিলে’

0
99

স্পোর্টস ডেস্কঃ বার্সেলোনা ছাড়ছেন জর্দি আলবা। স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে আগামী গ্রীষ্মেই কাতালান ক্লাবটির সাথে দীর্ঘদিনের সম্পর্ক চুকাতে চলেছেন এই ডিফেন্ডার। ২০১২ সালে ভ্যালেন্সিয়া থেকে আসা আলবা এখন পর্যন্ত সাড়ে চারশর বেশি ম্যাচ খেলেছেন বার্সার হয়ে। এবার ছেড়ে যাওয়ার সময় এসেছে।

এর আগে বার্সার আরেক প্রাণ ভোমরা সার্জিও বুস্কেটসও ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছেন। চলতি মৌসুম শেষ ন্যু ক্যাম্প ছাড়বেন এই মিডফিল্ডার। এদিকে বুধবার ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়া আলবার সাথে আরও এক মৌসুম চুক্তি আছে বার্সার। তবে ওই চুক্তির মেয়াদ শেষ না করে মৌসুম শেষে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

আলবা বার্সায় ১১ মৌসুম কাটিয়েছেন। পাঁচবারের ইউরোপ চ্যাম্পিয়নদের হয়ে ৪৫৮ ম্যাচ খেলেছেন তিনি। অভিজ্ঞ এই ডিফেন্ডার গোল করেছেন ২৭টি। বার্সার ২০১৪-১৫ মৌসুমে ট্রেবল জয়ী দলের অন্যতম একজন এই লেফট-ব্যাক। কোচ জাভি হার্নান্দেজের অধীনে চলতি ২০২২-২৩ মৌসুমে মাত্র ২৯টি ম্যাচে মাঠে নেমেছেন তিনি।

এদিকে সাবেক সতীর্থের ক্লাব ছাড়ার খবরটা বার্সেলোনার ইতিহাসের সেরা খেলোয়াড় লিওনেল মেসির হৃদয় ছুঁয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে মেসি স্প্যানিশ তারকাকে ভবিষ্যৎ গন্তব্যের জন্য শুভকামনা জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে মেসি লিখেন, ‘তুমি বন্ধুর চেয়েও বেশি। মাঠে একজন সত্যিকারের সহযোদ্ধা। ব্যক্তিগত জীবনেও আমরা একসঙ্গে কত মজা করেছি। তুমি জানো, আমি সব সময়ই তোমার ও তোমার পরিবারের মঙ্গল কামনা করি। আমি মনে করি, তোমার নতুন যাত্রা তোমাকে সাফল্য ও আনন্দ এনে দেবে। সবকিছুর জন্য ধন্যবাদ জর্দি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here