তুষার ঝড়ের পর অলকের বোলিং নৈপুণ্যে উড়ে গেল ওয়ারিয়র্স

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টে ৪৮ রানের বড় ব্যবধানে দারুণ এক জয় পেয়েছে স্টার প্যাসিফিক স্ট্রাইকার্স। জাকির হাসানের সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্সকে ব্যাটে-বলে বিধ্বস্ত করে সেমিফাইনালের পথ সুগম করল অলক কাপালির নেতৃত্বাধীন দলটি। যেখানে ৬৮ রানের অসাধারণ এক ইনিংস খেলে ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন তৌফিক খান তুষার। এছাড়া অধিনায়ক অলক কাপালি পেয়েছেন ৪টি উইকেটের দেখা।

শনিবার টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৩ রানের বড় সংগ্রহ পায় স্ট্রাইকার্সরা। যেখানে বড় অবদান দলটির উইকেটরক্ষক ব্যাটসম্যান তুষারের। এক রানে জীবন পাওয়া এই ক্রিকেটার পরবর্তীতে খেলেন ৪২ বলে ৫ ছয় ও ৫ চারের মারে ৬৮ রানের ক্যামিও ইনিংস। এছাড়া আরেক ওপেনার তোফায়েলের ব্যাট থেকে আসে ২৭ রান।

সিলেট সিটি কর্পোরেশনের হয়ে ৪ ওভার বল করে ২৫ রান খরচায় ২টি উইকেট নিয়ে সেরা বোলার ইরফান। এছাড়া সোহরাওয়ার্দি শুভ একটি মেইডেন দিয়ে ১৫ রানে ১ উইকেট শিকার করেন।

১৬৪ রানে বড় লক্ষ্যে ব্যাট করতে নামা সিটি কর্পোরেশনের বড় ভরসা ছিল জাকির-শুভরা। তবে এদিন দলকে জয় এনে দেওয়ার পরিস্থিতি তৈরি করতে পারেননি তারা। সুযোগ কিছুটা তৈরি হলেও, শেষ পর্যন্ত হার দেখে মাঠ ছাড়ে তাদের দল। সর্বোচ্চ ২৮ রান করে আসে জাকির এবং এজাজের ব্যাট থেকে।

বল হাতে এদিক স্ট্রাইকার্সের হয়ে দারুণ ছিলেন অলক কাপালি। ৪ ওভার বল করে মাত্র ১৮ রানে ৪টি উইকেট তুলে নিয়েছেন তিনি। এছাড়া ১৬ রানে অর্ক নিয়েছেন ৩টি উইকেট।

আগামীকাল প্রথম ম্যাচে সকাল সাড়ে ৯টায় মুখোমুখি হবে সিলেট ইউনাইটেড এবং স্টার প্যাসিফিক স্ট্রাইকার্স। দ্বিতীয় ম্যাচে দুপুর ১.৩০টায় মুখোমুখি হবে কুশিয়ারা রয়্যালস এবং সিলেট সিটি কর্পোরেশন ওয়ারিয়র্স।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা