তৃতীয় টি-টোয়েন্টি খেলা হচ্ছে না স্টার্কের

0
35

স্পোর্টস ডেস্কঃ শ্রীলঙ্কাকে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ জিতল অস্ট্রেলিয়া। বুধবার সিরিজের দ্বিতীয় ম্যাচে অজিদের জয় ৩ উইকেটের ব্যবধানে। প্রেমাদাসা স্টেডিয়ামে আগে ব্যাট করে মাত্র ১২৭ রান করে লঙ্কানরা।

জবাব দিতে নেমে চাপে পড়েও শেষ পর্যন্ত জয়ে মাঠ ছাড়ে অ্যারন ফিঞ্চের দল। টানা দুই জয়ে এক ম‍্যাচ বাকি থাকতেই টি-টোয়েন্টি সিরিজ জিতে নিল সফরকারীরা। লঙ্কানদের করা ১২৪ রান তারা পেরিয়ে গেছে ১৩ বল বাকি থাকতে।

অজিদের প্রথম ম্যাচ জয়ের দিনে চোট পান দলের তারকা বোলার মিচেল স্টার্ক। তবে তার চোটটি অদ্ভুত! নিজের জুতোর স্পাইকে আঘাত পান বাঁহাতি এই পেসার। গত মঙ্গলবার তাই মাঠেই চিকিৎসা নিয়েই খেলা চালিয়ে যেতে হয় স্টার্ককে। খেলতে পারেন নি বুধবার সিরিজ নির্ধারণী ম্যাচে।

বৃহস্পতিবার ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচেও খেলা হবে না স্টার্কের। এমনকি ওয়ানডে সিরিজের শুরুতেও অনিশ্চিত বাঁহাতি এই পেসার। গত মঙ্গলবার স্টার্কের চোট প্রসঙ্গে জশ হ্যাজেলউড বলেছিলেন, ‘এটা এক অদ্ভুত ইনজুরি। তার বোলিং ফিঙ্গারে স্পাইকে কেটে যায়। সে এটাতে টেপ পেচিয়ে খেলতে পেরেছে কারণ ঘটনাটি ম্যাচেই ঘটেছে। তবে আজ তেমনটি হবার সুযোগ কম।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here