দম্ভোক্তি দেখিয়ে আইসিসির ট্রলের শিকার পাকিস্তানের ক্রিকেটার শোয়েব

স্পোর্টস ডেস্ক:: পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার। গতির ঝড় তুলেছেন বাইশ গজে। ক্রিকেট ছেড়ে দিলে পাকিস্তানী এই ক্রিকেটার সব সময়ই থাকেন আলোচনা-সমালোচনায়। বিশেষ করে নিজের কৃতিত্ব জাহির করতে গিয়েই অনেক সময় বিপাকে পড়েন তিনি।

এবার স্বয়ং আইসিসিও হাসির খোরাক হয়েছেন। নেট ইউজাররা ট্রল করছেন এই সাবেক পাক ক্রিকেটারকে নিয়ে। সম্প্রতি ক্রিকেট বিষয়ক ওয়েব সাইট ইএসপিএনক্রিকইনফো সাবেক ও বর্তমান ক্রিকেটারদেরকে নিয়ে ২৫০ জনের ২০ জনের প্রতিদ্বন্দ্বী জোড়া বেছে নিয়েছে। সেই তালিকায় ইএসপিএনক্রিকইনফো শোয়েব আখতারের প্রতিপক্ষ হিসেবে দিয়েছে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে।

বয়সে বুড়ো হয়ে যাওয়া শোয়েব আখতার বর্তমান সময়ের বিধ্বংসী আর ফর্মের তুঙ্গে থাকা ব্যাটসম্যান স্মিথকে প্রতিপক্ষ পেয়েও দমে যাননি। টুইটারে ওই তালিকা প্রকাশ করে ক্রিকইনফো লিখেছে, ‘ধরুন এসব ক্রিকেটার সেরা ফর্মে আছ। এখান থেকে যেকোনো একটি প্রতিদ্বন্দ্বিতা বেছে নিতে পারেন।’ এই টুইটে রি-টুইট করে শোয়েব লিখে বসেন, ‘এমনকি এখনো, তিনটি শক্ত বাউন্সার দিয়ে চতুর্থ বলেই স্মিথকে আউট করতে পারব।’

শোয়েব আখতারের এমন দম্ভোক্তি হজম করতে পারছেন ক্রিকেট সমর্থকেরা। তারা বলচেন, ৪৪ বছর বয়সী সাবেক একজন ক্রিকেটার কি করে ফর্মে থাকা একজন তারকা ব্যাটসম্যানকে বলে কয়ে চতুর্থ বলে আউট করবেন? এনিয়ে সমর্থকেরা ট্রল করছেন। ট্রলের তালিকায় যোগ দিয়েছে আইসিসিও।

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল শোয়েবের টুইটটি ছবি আকারে প্রকাশ করে সঙ্গে দুটি ছবি জুড়ে দিয়েছে। তাতে দেখা যাচ্ছে, বাস্কেটবল কিংবদন্তি মাইকেল জর্ডানের দুটি ছবি। ছবি দুটি দেখে জর্ডানকে হাস্যকর কিছু দেখে হাসি থামাতে পারছেন না এমনটাই বোঝা যাচ্ছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/..