দর্শকদের টিকিটের টাকা ফেরত দিচ্ছে পিসিবি

স্পোর্টস ডেস্কঃ পাকিস্তান সুপার লিগ (পিএসএল) চলাকালীন সময়েই বিশ্বের এবং পাকিস্তানের করোনা পরিস্থিতির অবনতি হয়। যার জন্য অসম্পূর্ণ রেখেই আসর স্থগিত ঘোষণা করতে বাধ্য হয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। হয়নি দুই সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ। এছাড়া শেষের দিকে কয়েকটি ম্যাচে দর্শকশূন্য গ্যালারিতে অনুষ্ঠিত হয় খেলা।

পিসিবি সিদ্ধান্ত নিয়েছে এসব ম্যাচের টিকিটের অর্থ ফেরত দিয়ে দিবেন তারা। পাকিস্তানের এক গণমাধ্যম জানাচ্ছে আগামি সপ্তাহ থেকে দুই ধাপে এসব টিকিটের অর্থ দিবে পিসিবি। প্রথম ধাপে দর্শকশূন্য গ্যালারিতে হওয়া ম্যাচগুলোর টিকিটের টাকা ফেরত দেওয়া হবে। এর পর নকআউট পর্বের ম্যাচগুলোর জন্য যে অগ্রীম টাকা প্রদান করা হচ্ছে সেগুলোর টাকা ফেরত দেওয়া হবে।

টিকিটের টাকা ফেরত দেওয়ার জন্য দশ দিনের সময় বরাদ্ধ রাখবে পিসিবি। নির্দিষ্ট এই সময়ের মধ্যে পাকিস্তানি দর্শকদের নিতে হবে টিকিটের টাকা। এর জন্য দেখাতে হবে প্রয়োজনীয় কাগজপত্রও। পিএসএল স্থগিত হওয়ার চার মাস পর এমন সিদ্ধান্ত নিল পিসিবি।

কিন্তু, হঠাৎ করে এমন সিদ্ধান্ত কেন নিলো পিসিবি? এই নিয়েও উঠেছে প্রশ্ন। কারণ, পিসিবি জানিয়েছিল পিএসএলের অবশিষ্ট ম্যাচগুলো চলতি বছরের শেষ দিকে আয়োজন করতে চায়। তাহলে কি সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে পিসিবি! সেই প্রশ্নের উত্তরের অপেক্ষায় এখন সবাই।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা