দর্শকদের ন্যু ক্যাম্পে খেলার সুযোগ দিচ্ছে বার্সেলোনা

0
40

স্পোর্টস ডেস্ক:: আপনি বার্সার সমর্থক হলে ন্যু ক্যাম্প ম্যাচ খেলতে পারবেন। সমর্থকদের জন্য দু’দিনের চারটি ম্যাচ ন্যু ক্যাম্পে আয়োজন করতে যাচ্ছে স্প্যানিশ ক্লাবটি। নিজের খেলা দেখানোর জন্য সঙ্গে গ্যালারিতে বসাতে পারবেন ১৫জন আত্মীয় স্বজনকেও।

বার্সার আর্থিক সময়টা খারাপ যাচ্ছে। বাড়তি আয়ের জন্যই স্প্যানিশ ক্লাবটি এমন ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে। আগামি ৬ ও ১১ জুন চারটি ম্যাচ আয়োজন করবে বার্সা। এতে ৩০০ ইউরো করে এন্ট্রি ফি দিয়ে যে কোনো সমর্থক নাম লেখাতে পারবেন। যারা বাংলাদেশী মুদ্রায় প্রায় ২৮ হাজার টাকা দিয়ে এন্ট্রি করবেন, তাদেরকে চারটি দলে ভাগ করে ম্যাচ খেলার সুযোগ দেওয়া হবে।

আপনি ম্যাচ খেলতে চাইলে এন্ট্রি করবেন, সঙ্গে যদি আপনার কোনো আত্মীয় স্বজন ন্যু ক্যাম্পে বসে আপনার ম্যাচ দেখতে চান সেটাও পারবেন। তবে সর্বোচ্চ ১৫জন নিজ সমর্থককে মাঠে নিতে পারবেন। সেজন্য প্রত্যেককে ৩০ ইউরো করে প্রবেশ মূল্য দিতে হবে।

ম্যাচ শুরুর আগে প্রত্যেক দলকে ১৫ মিনিট করে সময় দেওয়া হবে ওয়ার্মআপের জন্য। প্রতিটি ম্যাচ হবে ৪০ মিনিট করে। কুঁড়ি মিনিট পর থাকবে বিরতি। বার্সার সমর্থকদের ন্যু ক্যাম্পে ফুটবল নিয়ে মেতে উঠার এ এক সুবর্ণ সুযোগ।

সকল খেলোয়াড় ও তাদের সমথর্কদের বার্সা জাদুঘরের একটি করে টিকিটও দেওয়া হবে। মূলত আর্থিক কোষাগার বড় করতেই বার্সার কর্মকর্তারা এমন উদ্যোগ নিয়েছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here