দলে এক মুহূর্তও থাকার ইচ্ছা নেই আর্থুরের, আইনি আইনি পদক্ষেপ নেবে বার্সেলোনা

স্পোর্টস ডেস্কঃ ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থুর মেলো চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার হয়ে খেলবে না বলে নিজ দেশে ফিরে গেছেন। তবে বসে নেই বার্সাও। ২৩ বছর বয়সী এই তারকার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছে কাতালান জায়ান্টরা।

গত মাসে ৭২ মিলিয়ন (সাত কোটি ২০ লাখ) ইউরোতে আর্থুরকে জুভেন্টাসের কাছে বিক্রি করে বার্সেলোনা। ইতালিয়ান ক্লাবটিতে আগামী সেপ্টেম্বরে যোগ দেবেন তিনি। অর্থাৎ আগামী মাসে ফের চালু হতে যাওয়া উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বার্সার প্রতিনিধিত্ব করতে পারবেন তিনি। কিন্তু ২৩ বছর বয়সী এই তারকা তাতে আপত্তি তুলেছেন। মেয়াদ শেষের আগেই বার্সার কাছে চুক্তিপত্র বাতিল করার অনুরোধ করেছেন তিনি।

আর্থুরের এমন আচরণে বার্সা বিদ্রোহ ও অনিয়ম খুঁজে পেয়েছে। ফলে এই মিডফিল্ডারের বিরুদ্ধে তারা মামলার হুমকি দিয়েছে। স্প্যানিশ শীর্ষ এই ক্লাব বিশ্বাস করে আর্থার যদি আরও দায়িত্বশীল হয়ে আলোচনা করতো, তবে পরিস্থিতি আরও ঠিক হতো ও সহজেই সমাধান করা যেত।

তবে ক্লাবের অনুমতি ছাড়া আর্থুর চলে যাওয়ায় বার্সা এখন নিজেদের আইনেই এগিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। জানা যায়, এ ব্যাপারে নথিপত্র বার্সার আইনি কর্মকর্তার কাছে এসে পৌঁছেছে। আর যেকোনো সময় তার বিরুদ্ধে অ্যাকশন নেওয়া হতে পারে।

স্প্যানিশ গণমাধ্যম স্পোর্ত আগের মঙ্গলবার জানিয়েছে, বার্সেলোনায় আর এক মুহূর্তও থাকার ইচ্ছা নেই আর্থুরের। ন্যু ক্যাম্পে তিনি অবহেলার শিকার হয়েছেন বলে উল্লেখ করেছেন। অতীতে বেশ কয়েকবার স্প্যানিশ ক্লাবটিতে খেলে যাওয়ার তীব্র ইচ্ছা প্রকাশ করলেও তাকে নাকি জুভেন্টাসে যেতে একরকম বাধ্যই করা হয়েছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০