দলে না থেকেও চট্টগ্রামে অনুশীলনে শরিফুল-মৃত্যুঞ্জয়

0
108

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামে পৌঁছে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। সাগরিকার জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে রোববার সকালে অনুশীলন করেছে টাইগাররা। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডেকে ঘিরেই মূল ব্যস্ততা। এর বাইরে টি-টোয়েন্টি দলের সদস্যদেরও দেখা গেছে অনুশীলনে।

তবে এর বাইরেও, আলাদা দুই মুখ ছিল অনুশীলনে। দুই বাঁহাতি পেসার শরিফুল ইসলাম ও মৃত্যুঞ্জয় চৌধুরি ছিলেন বাংলাদেশ দলের সাথে। জানা গেছে, দলের পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের চাওয়াতেই তাদেরকে উড়িয়ে নেওয়া হয়েছে।

শুধুমাত্র এই দুই পেসারই নয়। ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে না থেকেও, বাংলাদেশ দলের অনুশীলনে আছেন দুই লেগ স্পিনার আমিনুল ইসলাম বিল্পব ও রিশাদ হোসেন। যেখানে মূল চাওয়াটা নাকি কোচ চন্ডিকা হাথুরুসিংহের। একে তো জাতীয় দলের জন্য লেগ স্পিনার খুঁজছেন হাথুরু, তার উপর ইংলিশ দলে আদিল রশিদের মতো তারকা লেগ স্পিনার আছে। সব মিলিয়েই এই দুজনকে দিয়ে আপাতত প্রস্তুতি সারতে চান তিনি।

আগামীকাল ৬ মার্চ, সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও ইংল্যান্ড দল। ইতিমধ্যেই ২-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে ইংলিশরা। তাই এই ম্যাচ তাদের হোয়াইটওয়াশ মিশনের। অপরদিকে বাংলাদেশের মান বাঁচানোর লড়াই।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here