দারুণ গোলে পিছিয়ে পড়া বাংলাদেশকে সমতায় ফেরালেন ইব্রাহিম

0
32

স্পোর্টস ডেস্কঃ মালয়েশিয়ার কুয়ালালামপুরে অবস্থিত বুকেট জলিল স্টেডিয়ামে এশিয়ান কাপ বাছাইয়ের চূড়ান্ত পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে লড়ছে বাংলাদেশ। যেখানে লাল-সবুজের প্রতিনিধিদের প্রতিপক্ষ তুর্কমেনিস্তান। ম্যাচের ১২ মিনিটের মধ্যেই বিরাজ করছে ১-১ গোলের সমতা।

মাত্র ৭ মিনিটেই আলতিমিরাতের গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ দল। তবে পিছিয়ে পড়ে সমতায় ফিরতে দেরী করেনি ক্যাবরেরার শিষ্যরা। ১২তম মিনিটে হেড থেকে দারুণ এক গোল করে বাংলাদেশকে সমতায় ফেরান মোহাম্মদ ইব্রাহিম। আর সাথে সাথেই উচ্ছ্বাস বাংলাদেশ শিবিরে।

এত বড় মঞ্চে গোল করার মতো দক্ষতা দেখাতে পারা নিশ্চিত কম আনন্দের নয়। আর সেটা যদি হয় র‍্যাঙ্কিংয়ের ৫৪ ধাপ এগিয়ে থাকা দলের বিপক্ষে। ক্যারিয়ারে এই নিয়ে জাতীয় দলের জার্সিতে তৃতীয় গোল করলেন ইব্রাহিম। তবে সেটি নিশ্চিতভাবেই বাকি দুটি ছাড়িয়ে গেছে।

ম্যাচে শুরু থেকেই তুর্কমেনিস্তানের ওপর চাপ সৃষ্টি করে খেলতে থাকে বাংলাদেশ দল। বাহরাইনের বিপক্ষে ম্যাচে ভালো খেলা ধরে রেখে এই ম্যাচে খেলছে লাল-সবুজের প্রতিনিধিরা। এবার দেখার পালা সেটা ধরে রেখে কতদূর যেতে পারে দল।

বাংলাদেশ একাদশ
আনিসুর রহমান জিকো (গোলরক্ষক), টুটুল হোসেন বাদশা, বিশ্বনাথ ঘোষ, ইয়াসিন আরাফাত, রিমন হোসেন, আতিকুর রহমান ফাহাদ, জামাল ভূঁইয়া (অধিনায়ক), বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, রাকিব হোসেইন ও সাজ্জাদ হোসেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here