দিবালা-সান্দ্রোর গোলে জয় পেলো রোনালদোবিহীন জুভেন্টাস

স্পোর্টস ডেস্কঃ ক্রিশ্চিয়ানো রোনালদো ছাড়া খেলতে নামা জুভেন্টাস ঘরোয়া লিগে ছন্নছাড়া। এমপলি ও নাপোলির বিপক্ষে ইতালিয়ান লিগে হেরেছে জুভরা। তবে রোনালদোকো ছাড়া চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে তুরিনের ক্লাবটি। মঙ্গলবার রাতে মালমো এফসিকে ৩-০ গোলে হারিয়েছে জুভেন্টাস।

সুইডিশ ক্লাবের মাঠে আতিথ্য নিতে যেয়ে প্রথমার্ধেই করে ৩ গোল করে ফেলেছিল জুভেন্টাস। দলের হয়ে একটি করে গোল করেছেন ব্রাজিলিয়ান লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রো, আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা ও স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা।

মালমোর মাঠ এলেডা স্টেশনে ম্যাচের ২৩তম মিনিটে স্বাগতিক দর্শকদের স্তব্দ করে এগিয়ে যায় জুভেন্টাস। কুয়াদ্রাদোর ক্রস থেকে মাথা ছুঁইয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান সান্দ্রো। চ্যাম্পিয়ন্স লিগে ৭০ ম্যাচ খেলার পর নিজের প্রথম গোল পেলেন এই ডিফেন্ডার।

৪৫ মিনিটে পেনাল্টি থেকে দলের দ্বিতীয় ও নিজের প্রথম গোল করেন আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা। মালমোর ডি বক্সে মোরাতা ফাউলের শিকার হলে পেনাল্টি পেয়েছিল জুভেন্টাস।

দিবালার গোলের ৮৬ সেকেন্ড পরেই গোল পেয়ে যান মোরাতাও। গোলরক্ষকের মাথার উপর দিয়ে লক্ষ্যভেদ করেন স্পেনের এই ফরোয়ার্ড। বলের যোগানদাতা ছিলেন দিবালা। জুভেন্টাসের হয়ে এই নিয়ে চ্যাম্পিয়নস লিগে ২৯ ম্যাচ খেলে ১৪ গোল করা হয়ে গেল এই স্প্যানিশ স্ট্রাইকারের।

প্রথমার্ধে মালমোর জালে ৩ গোল দিলেও দ্বিতীয়ার্ধে আর কোনো গোল দিতে পারেনি জুভরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০