দিল্লির একাদশে জায়গা হয়নি মুস্তাফিজের

0
90

স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দ্রাবাদ। দুই দলের লড়াই শুরু হবে রাত ৮টায়। হায়দ্রাবাদের ঘরের মাঠ রাজীব গান্ধী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

সেই ম্যাচ শুরুর আগে ইতিমধ্যেই হয়েছে টস। সেই টস জিতেছেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক ডেভিড ওয়ার্নার। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ফিল্ডিং করতে নামছে এইডেন মার্করামের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দ্রাবাদ।

এই ম্যাচে একাদশে দুটি পরিবর্তন এনেছে দিল্লি ক্যাপিটালস। একাদশ থেকে বাদ পড়েছেন পৃথ্বী শ ও ললিত যাদব। তাদের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন সরফরাজ খান ও রিপল প্যাটেল। এই ম্যাচেও একাদশে জায়গা হয়নি বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের।

টাইগারদের পেসার এবারের আসরে খেলছেন দিল্লির হয়ে। আসরে দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন ফিজ। দুই ম্যাচ খেলে, দুটিতেই বেশ খরুচে ছিলেন বাঁহাতি তারকা পেসার। যার ফলে কলকাতার বিপক্ষে একাদশ  থেকে বাদ পড়েন। এবার নিজের সাবেক দল হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচেও একাদশে মুস্তাফিজের জায়গা হয়নি।

দিল্লি ক্যাপিটালস একাদশ
ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ফিল সল্ট, মিচেল মার্শ, সরফরাজ খান, মনিষ পাণ্ডে, অক্ষর প্যাটেল, রিপল প্যাটেল, আমান খান, অ্যানরিখ নরকিয়া, কুলদীপ যাদব ও ইশান্ত শর্মা।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ
এইডেন মার্করাম (অধিনায়ক), মৈয়াঙ্ক আগারওয়াল, হেনরিখ ক্লাসেন, হ্যারি ব্রুক, অভিষেক শর্মা, ওয়াশিংটন সুন্দর, মার্কো জেনসেন, ভুবনেশ্বর কুমার, মৈয়াঙ্ক মার্কান্ডে, উমরান মালিক ও থাঙ্গারাসু নটরাজ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here