দিল্লি ছেড়ে দিয়েছে মুস্তাফিজকে

0
36

স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। এবার নিলামের আগে তাকে ছেড়ে দিয়েছে ফ্যাঞ্চাইজিটি। তাই আসন্ন আসরে নতুন কোনো দলের হয়ে আইপিএলে দেখা যেতে পারে বাঁহাতি এই পেসারকে।

গত মৌসুমে মুস্তাফিজ দিল্লির হয়ে মাত্র দুটি ম্যাচ খেলার সুযোগ পান। এর আগে ২০১৬ সালে আইপিএল অভিষেক হয় তাঁর। ওই আসরে ফাইনাল পর্যন্ত ১৬ ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন তিনি। ২০২১ আসরে ১৪ ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। সব মিলিয়ে ছয়টি আইপিএল আসরে ৪৮ ম্যাচ খেলেছেন কাটার মাস্টার খ্যাত ফিজ।

২০২৪ আইপিএলের নিলাম হবে আগামী ১৯ ডিসেম্বর, দুবাইয়ে। আসন্ন আসরের নিলামের আগে মোট ১১ জন ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে দিল্লি। যেখানে ৪ জন বিদেশি ও ৭ জন দেশি ক্রিকেটার। আর তাদের ধরে রাখা ক্রিকেটারের সংখ্যা ১৬ জন। যেখানে বিদেশি ক্রিকেটারের সংখ্যা ৪ জন ও দেশি ১২ জন।

দিল্লি ৩ বিদেশীদর মধ্যে ছেড়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকান রাইলি রুশো, উইন্ডিজের রভমান পাওয়েল ও ইংল্যান্ডের ফিল সল্টকে। দেশিদের মধ্যে ছেড়ে দিয়েছে সাতজন ক্রিকেটারকে। ব্যাটারদের মধ্যে মানিশ পান্ডে, সরফরাজ খান, প্রিয়াম গার্গ, রিপাল প্যাটল ও আমান খান। তাদের সঙ্গে দুই বোলার চেতান সাকারিয়া ও কামলেশ নাগারকোটির নামও উঠবে নিলামে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here