দুঃসংবাদের ঘনঘটা বার্সেলোনা শিবিরে, এক ম্যাচে হারাল তিন ফুটবলারকে

স্পোর্টস ডেস্কঃ সময়টা মোটেও ভালো যাচ্ছে না স্প্যানিশ ক্লাব বার্সেলোনার। মাঠ ও মাঠের বাইরে কাতালান জায়ান্টদের ঘরে অশান্তি চরমে। এর মাঝেই দলটিতে নতুন করে দুঃসংবাদের ছড়াছড়ি। ইনজুরিতে পড়েছেন দলের তিন সেরা তারকা। যার মধ্যে গুরুতর ইনজুরি জেরার্ড পিকে ও সার্জিও রবার্তোর। এছাড়া ইনজুরি সমস্যা রয়েছে উসমান ডেম্বেলেরও।

লা লিগায় গত শনিবার অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-০ গোলের হার দেখে বার্সা। সেই ম্যাচের দ্বিতীয়ার্ধের ৬১তম মিনিটে হাঁটুতে গুরুতর আঘাত পেয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন রক্ষণভাগের মূল তারকা পিকে। পরবর্তীতে ম্যাচের যোগ করা সময়ে রবার্তোকেও তুলে নেন কোচ রোনাল্ড কোম্যান। এছাড়া ম্যাচশেষে ইনজুরি সমস্যা দেখা দেয় ডেম্বেলের।

স্ক্যান করানোর নতুন খবর জানা গিয়েছে। রোববার নিজেদের ওয়েবসাইটে বার্সেলোনা জানিয়েছে, ডান হাঁটুর লিগামেন্ট ইনজুরিতে পড়েছেন ৩৩ বছর বয়সী পিকে। তবে ঠিক কতদিন মাঠের বাইরে থাকতে হবে, এই ব্যাপারে কিছু নিশ্চিত করে জানানো হয়। এদিকে স্পেনের গণমাধ্যমগুলো বলছে বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে অন্ততপক্ষে তিন থেকে পাঁচ মাসের জন্য ছিটকে গেছেন।

এছাড়া দলের রাইট-ব্যাক রবার্তো ঊরুর মাংসপেশিতে আঘাত পেয়েছেন। যার কারণে দুই মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে বলে বার্সেলোনা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে। উসমান ডেম্বলে ভুগছেন কাঁধের ইনজুরিতে। তবে সেটি খুব গুরুতর নয়।

এই ফরাসি তারকাকে নিয়ে এখন পর্যন্ত কোনো ভবিষ্যতদ্বাণী করা যাচ্ছে না। তবে তিনি যদি আগামীকাল রাতে কিয়েভের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ মিস করেন তাহলে কোম্যানের মাথায় বাজ পড়বে। কারণ, মাঠের বাইরে ইতিমধ্যেই আনসু ফাতি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা