দুঃসংবাদের পাল্লা ক্রমেই ভারি হচ্ছে জাতীয় ফুটবল দলে

নিজস্ব প্রতিবেদকঃ দুঃসংবাদের পাল্লা ভারি হচ্ছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। করোনায় বিপর্যস্ত জাতীয় দল। এবার করোনায় আক্রান্ত হয়েছেন আরও সাত ফুটবলার। দ্বিতীয় দফায় ১২ জনের পরীক্ষায় এই সাত ফুটবলারের করোনা পজেটিভ আসে। এই নিয়ে ২৫ ফুটবলারের করোনা পরীক্ষায় এখন পর্যন্ত ১১ জন ফুটবলারের করোনা শনাক্ত হলো।

আগের দিন ১২ ফুটবলারের করোনা টেস্ট করা হয়েছিল। সেখান থেকে তিন জনের ফলাফল পজেটিভ আসে। এছাড়া ব্যক্তিগত পরীক্ষায় করোনা ধরা পড়ে আরও এক ফুটবলারের। আজ দ্বিতীয় দফায় আরও ১২ জন ফুটবলারের করোনা পরীক্ষা করা হয়েছে। সেখানে ৭ জনেরই ফলাফল আসে পজেটিভ।

আজ নতুন করে করোনায় পরীক্ষায় পজেটিভ হওয়া সেই সাত ফুটবলার হলেন, আবাহনীর সোহেল রানা, টুটুল হোসেন বাদশা, শহিদুল আলম সোহেল, বসুন্ধরা কিংসের সুশান্ত ত্রিপুরা, রবিউল হাসান, মোহাম্মদ ইব্রাহিম এবং আনিসুর রহমান। এর আগে গতকাল করোনা আক্রান্ত হওয়া চার ফুটবলার হলেন, বিশ্বনাথ ঘোষ, ম্যাথিউস বাবলু , নাজমুল ইসলাম রাসেল এবং সুমন রেজা।

এই নিয়ে জাতীয় দলের ক্যাম্প শুরুর আগে ১১ জনের করোনা শনাক্ত হলো। সব মিলিয়ে ক্যাম্পে অনিশ্চিতের সংখ্যাটা দাঁড়িয়েছে ১৬ জনের। কারণ, মতিন মিয়া, মাসুক মিয়া জনি ও আতিকুর রহমান ফাহাদকে না ছাড়ার কথা বলেছে বসুন্ধরা কিংস। প্রবাসে থাকায় ক্যাম্পে যোগদান দিতে পারছেন না অধিনায়ক জামাল ভূঁইয়া ও তারিক কাজী। সিলেটে ৮ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচের জন্য ক্যাম্প শুরুর আগে তাই বড় দুর্যোগের ঘনঘটা বাংলাদেশের ফুটবলে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা