দুঃসময়ে মাহমুদউল্লাহর পাশে মুলতান সুলতানস ও সতীর্থরা

ফাইল ছবি।

স্পোর্টস ডেস্কঃ আগামী ১৪ নভেম্বর থেকে স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লে-অফ পর্ব শুরু হতে যাচ্ছে। যেখানে নতুন করে পরিবর্তিত বিদেশি ক্রিকেটার নিয়েছিল দলগুলো। বাংলাদেশ থেকে দুই তারকা ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ সুযোগ পেয়েছিলেন সেখানে।

লিগ পর্ব শীর্ষে থেকে শেষ করা মুলতান সুলতানস মাহমুদউল্লাহকে দলে নিয়েছিল। অপরদিকে তৃতীয় স্থানে থাকা লাহোর কালান্দার্স দলে ভিড়িয়েছিল তামিম ইকবালকে। সবকিছু ঠিক থাকলে ১০ নভেম্বরের মাঝেই দু’জন উড়াল দিতেন পাকিস্তানের উদ্দেশ্যে। কিন্তু, দুর্ভাগ্যবশত করোনা পরীক্ষায় পজেটিভ হন মাহমুদউল্লাহ।

নিয়ম অনুযায়ী বিদেশ ভ্রমনের আগে করোনা পরীক্ষা করতে গিয়ে পজেটিভ ধরা পড়ে মাহমুদউল্লাহ। প্রথম ফলাফল নিয়ে সন্দিহান থাকায় আরও একবার করোনা পরীক্ষা করান এই তারকা। কিন্তু, গতকাল আসা সেই রিপোর্টেও পজেটিভ ধরা পড়ে মাহমুদউল্লাহর। বাধ্য হয়েই তাই স্বেচ্ছা আইসোলেশনে থাকতে হচ্ছে এই অলরাউন্ডারকে। অথচ, কোনো ধরনের উপসর্গ নেই তাঁর। তবে নিশ্চিতভাবেই মিস করছেন পিএসএল।

এমন দুঃসময়ে মাহমুদউল্লাহ’র পাশে পিএসএলে তাঁকে দলে নেওয়া মুলতান সুলতানস। ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে দ্রুত সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেওয়া হয়। ঐ পোস্টে লেখা হয়, দ্রুত সুস্থ হয়ে উঠুন মাহমুদউল্লাহ। আপনার এবং আপনার পরিবারের জন্য আমাদের প্রার্থনা রইলো। শক্ত থাকো সুলতান।’

শুধুমাত্র মুলতান সুলতানসই নয়, মাহমুদউল্লাহর দ্রুত সুস্থতা কামনা করেছেন সতীর্থরাও। মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, আবু জায়েদ রাহি, তাসকিন আহমেদ, সাব্বির রহমান, রুবেল হোসেন, মেহেদি হাসান মিরাজসহ অন্যান্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন নিজেদের সতীর্থের জন্য প্রার্থনা চেয়ে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা