দুই বছর পর শ্রীলঙ্কার ওয়ানডে দলে ম্যাথিউজ

0
101

স্পোর্টস ডেস্কঃ নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট সিরিজ চলছে। এরপরই দুই দল তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে। সেই সিরিজের জন্য ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই ফরম্যাটেই একসাথে দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। সেই দলে রয়েছে চমকও।

ওয়ানডে দলে ডাকা হয়েছে অভিজ্ঞ ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথিউজকে। দুই বছরেরও বেশি সময় পর ওয়ানডে দলে ডাক পেলেন এই অলরাউন্ডার। এদিকে টি-টোয়েন্টি দলে ফিরেছেন আরেক তারকা ক্রিকেটার কুশল পেরেরা।

এর বাইরেও নতুন মুখ আছে দুই দলে। লাসিথ ক্রুসপুলে ও নুয়ানিন্দু ফার্নান্দো টি-টোয়েন্টি দলে অভিষেকের অপেক্ষায় আছেন। শাহান আরাচচিগে অপেক্ষায় আছেন ওয়ানডে অভিষেকের। তার সাথে ওয়ানডে অভিষেকের অপেক্ষায় মাথিশা পারিথানা।

টেস্ট সিরিজ শেষে অকল্যান্ডে আগামি ২৫ মার্চ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ২৮ মার্চ ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে এবং হ্যামিল্টনে ৩১ মার্চ সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ২ এপ্রিল অকল্যান্ডে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ডানেডিনে ৫ এপ্রিল দ্বিতীয় টি-টোয়েন্টি ও ৮ এপ্রিল কুইন্সটাউনে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

নিউজিল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে দল
দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, নুয়ানিন্দু ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, চারিথ আসালঙ্কা, সাদিরা সামাবিক্রমা, ধনাঞ্জয়া ডি সিলভা, শাহান আরাচচিগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিথ ওয়ালালাগে, মহেশ থিকশানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, প্রমোদ মদুশান, দিলশান মধুশঙ্কা, চামিকা করুণারত্নে, মাথিশা পাথিরানা।

নিউজিল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল
দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস, ধনাঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালঙ্কা, কুশল পেরেরা, লাসিথ ক্রুসপুলে, সাদিরা সামাবিক্রমা, নুয়ানিন্দু ফার্নান্দো, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মহেশ থিকশানা, দুনিথ ওয়ালালাগে, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, প্রমোদ মদুশান, দিলশান মধুশঙ্কা, চামিকা করুণারত্নে, মাথিশা পাথিরানা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here