দুই মিনিটের ব্যবধানে ২ গোল দিয়ে জিতল কিংসরা

নিজস্ব প্রতিবেদকঃ ৩৮ দিন পর আবারও মাঠে ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবল। আর সেই ফেরার প্রথম দিনে মাঠে নেমেছিল বসুন্ধরা কিংস। জয় দিয়েই শুরু করল দলটি। ফেরার ম্যাচে রহমতগঞ্জ মুসলি ফ্রেন্ডস সোসাইটিকে ২-০ গোলে হারিয়েছে কিংসরা।

মুন্সীগঞ্জে ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচে কিংসদের বিপক্ষে মাত্র ৩৪ মিনিটেই দশ জনের দলে পরিণত হয় রহমতগঞ্জ। ডি-বক্সের বাইরে এসে হ্যান্ডবল করার কারণে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় গোলরক্ষক জিয়াউর রহমানকে। গোলরক্ষক হিসেবে মাঠে নামেন রাকিবুল ইসলাম। কিন্তু এর জন্য মাঠ ছাড়তে হয় ওয়ালি ফয়সালকে।

বক্সের বাইরে থেকে পাওয়া ফ্রি-কিক থেকে ৩৬তম মিনিটে গোল করেন মিগেল দামাশেনো। আর এই গোলেই এগিয়ে যায় কিংসরা। এরপর ৩৬তম মিনিটে ফের রহমতের জালে বল জড়ায় বসুন্ধরা কিংস। কর্ণার থেকে বল পেয়ে এবার গোল করেন রবসন রবিনিয়ো। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিজের ১২তম গোল পূরণ করেন লিগে।

ম্যাচে এরপর আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের পুরোটা সময় কেটেছে গোলশূন্যভাবে। আর তাই ম্যাচ দুই মিনিটের ব্যবধানে পাওয়া সেই দুই গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছেড়েছে বসুন্ধরা কিংস। আর এই জয়ে ১৬ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করল অস্কার ব্রুজনের শিষ্যরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা