দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেলো রোনালদোর শখের গাড়ি

0
35

স্পোর্টস ডেস্ক:: পর্তুগিজ ফুটবল রাজা ক্রিস্টিয়ানো রোনালদোর শখের গাড়ি দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেলো। ম্যানইউ তারকা গাড়ি প্রিয় মানুষ। তার গ্যারেজে রয়েছে একাধিক বিলাস বহুল গাড়ি।

ছুটি কাটাতে স্পেনে গেছেন রোনালদো। জাহাজে করে তার দু’টি গাড়িও নিয়ে যান সেখান। স্পেনের একটি শহরে চলাচলরত অবস্থায় সিআর সেভেনের প্রিয় গাড়িটি দুর্ঘটনা কবলিত হয়েছে। ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে, এই তারকার গাড়ি দুর্ঘটনার খবরটি।

১.৭ মিলিয়ন ইউএস ডলারে ২০১৮ সালে ‘বোগাতি ভেরন’ ব্র্যান্ডের বিলাস বহুল গাড়িটি কিনে ছিলেন রোনালদো। বাংলাদেশী মুদ্রায় যার দাম প্রায় পৌনে ১৬ কোটি টাকা। সোমবার সেই গাড়িটিই দুর্ঘটনার কবলে পড়ে।

স্পেনের একটি রাস্তায় গাড়িটি চালাচ্ছিলেন রোনালদোর একজন কর্মচারি। এসময় গাড়িটি স্থানীয় একটি বাড়ির দেওয়া আঘাত করে। আঘাতের তীব্রতা এতোই ছিলো যে, দেওয়ালটি ভেঙ্গে পড়ে। বোগাতি ভেরন ব্র্যান্ডের গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

গাড়ী দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে ছুটে যান রোনালদোর কর্মকর্তা-কর্মচারিরা। বাড়ির মালিকের কাছে তারা দুঃখ প্রকাশ করে পুনরায় দেওয়াল তৈরি করে দেওয়া প্রতিশ্রিত দেন। তবে দুর্ঘটনা সময় গাড়িতে এই ফুটবল তারকা বা তার পরিবারের কেউ ছিলেন না।

স্পেনের মায়োরকাতে স্বপরিবারে ছুটি কাটাচ্ছেন রোনালদো। সোমবারই গাড়িগুলো জাহাজ থেকে খালাস হয়ে তার বাড়িতে যাচ্ছিলে। পথিমধ্যে ঘটে এই দুর্ঘটনা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here