দেম্বেলেকে বার্সা ছাড়তে বললেন জাভি!

স্পোর্টস ডেস্কঃ বার্সেলোনায় চুক্তি নবায়ন না করলে জানুয়ারির ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার আগে উসমান দেম্বেলেকে ক্লাব ছাড়তে বললেন জাভি হার্নান্দেজ। বার্সেলোনার নতুন কোচ জাভি এক সংবাদ সম্মেলনে এই কথা জানান।

আগামী জুনে শেষ হবে বার্সেলোনার সঙ্গে দেম্বেলের চুক্তি মেয়াদ। জাভি বলেন, ‘বার্তা তো পরিষ্কার। দেম্বেলেকে নতুন চুক্তি স্বাক্ষর করতে হবে, তা না হলে জানুয়ারিতেই ওকে বিক্রির পথ খুঁজব। এর বাইরে অন্য কোনো উপায় নেই।’

এদিকে ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টকে মঙ্গলবার দেম্বেলের এজেন্ট মুসা সিসোকো বলেন, বার্সেলোনা নাকি হুমকি দিয়েছে চুক্তি নবায়ন না করলে মেয়াদ শেষ হওয়ার আগ পর্যন্ত দেম্বেলেকে আর খেলাবে না তারা।

গত সাড়ে চার বছরে দেম্বেলে মাত্র ৩১টি গোল করেছেন বার্সায়। স্প্যানিশ ক্লাবটিতে আসার পর থেকে বেশির ভাগ সময় ইনজুরিতে ছিলেন ফ্রান্সের এই ফরোয়ার্ড। জাভির দাবি, গত কয়েক মাস ধরে চুক্তি নবায়নের বিষয়ে দেম্বেলের এজেন্টের সঙ্গে আলোচনা করছেন ক্লাবের ক্রীড়া পরিচালক মাতেও আলেমানি। তারা তাই আর অপেক্ষা করতে রাজি নন।

সংবাদ সম্মেলনে জাভি বলেন, ‘আমরা জটিল, কঠিন পরিস্থিতিতে আছি। যদি সে চুক্তি নবায়ন না করে, তাহলে ক্লাবকে অবশ্যই একটি সমাধান খুঁজে বের করতে হবে। আমরা এই পরিস্থিতিতে থাকতে পারি না। আমরা দীর্ঘ সময় অপেক্ষা করেছি। দেম্বেলের এজেন্টের সঙ্গে ক্লাবের ক্রীড়া পরিচালক মাতেও আলেমানি পাঁচ মাস ধরে কথা বলছে, আমরা আর অপেক্ষা করতে পারি না।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০