দ্বিতীয় ওয়ানডের আগে আইরিশদের দুই, ইংলিশদের এক পরিবর্তন

স্পোর্টস ডেস্কঃ চলমান রয়েছে ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ। আজ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। তবে এর আগে দুই দলের স্কোয়াডেই এসেছে পরিবর্তন। আয়ারল্যান্ড স্কোয়াডে দুই ক্রিকেটারের পরিবর্তন এসেছে। অপরদিকে ইংল্যান্ড স্কোয়াডে এসেছে এক পরিবর্তন। এই পরিবর্তনগুলো এসেছে ইনজুরির কারণে।

আয়ারল্যান্ডের দুই পেসার ব্যারি ম্যাকার্থি ও বয়েড র‍্যানকিন ইনজুরির কারণে ছিটকে গেছেন সিরিজ থেকে। যার ফলে শেষ দুই ম্যাচে আর তাদেরকে পাবে না আইরিশরা। এই দুই ক্রিকেটারের পরিবর্তে পিটার চেজ ও জর্জ ডকরেলকে দলে অন্তর্ভুক্ত করেছে আয়ারল্যান্ড।

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে এক ওভারও বল করতে পারেননি ম্যাকার্থি। মাত্র পাঁচ বল করেই ছিটকে যান ম্যাচ থেকে। এরপর স্ক্যান করে হাঁটুতে চিড় ধরা পরে। আর র‍্যানকিন পুরোনো পিঠের চোটে ভুগছেন।

এদিকে ইংলিশদের হয়ে জো ডেনলি পিঠের চোটে পড়েছেন। প্রথম ম্যাচের একাদশে ছিলেন না তিনি। অপেক্ষা করেছিলেন সুযোগের। কিন্তু, সেটিও হচ্ছে না। ইনজুরিতে শেষ হয়ে গেছে সিরিজ। ডেনলির ইনজুরিতে সুযোগ পেয়েছেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা লিয়াম লিভিংস্টন। রিজার্ভ প্লেয়ার হিসেবে দলের সাথে ছিলেন তিনি। এর আগে ২০১৭ সালে টি-টোয়েন্টি অভিষেক হয় তার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা