দ্বিতীয় ম্যাচ জিতেই সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ

0
38

স্পোর্টস ডেস্কঃ টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে উইন্ডিজের বিপক্ষে অসহায়ত্ব দেখেছে বাংলাদেশ। তবে নিজেদের সবচেয়ে শক্তিশালী জায়গা, সেই ওয়ানডে ফরম্যাটে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে টাইগাররা। সিরিজের প্রথম ওয়ানডেতে ক্যারিবিয়ানদের ধসিয়ে দিয়েছে সফরকারীরা।

সিরিজের ১-০’তে এগিয়ে যাওয়া বাংলাদেশ দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামছে বুধবার রাতে। উইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৩০টায়। গায়ানায় সেই ম্যাচে জেতার লক্ষ্য নিয়েই মাঠে নামতে যাচ্ছে তামিম ইকবালের।

আর সেই কথা জানিয়েছেন বাংলাদেশের প্রথম ম্যাচ জয়ের নায়ক মেহেদী হাসান মিরাজ। সিরিজ জিততে শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে চায় না টাইগাররা। উইন্ডিজ ঘুরে দাঁড়াতে চাইবে। আর সেটা রুখতে চায় বাংলাদেশ দল।

এই প্রসঙ্গে মেহেদী হাসান মিরাজ বলেন, ‘আমরা শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করব না। আমাদের জন্য যেহেতু বড় একটা সুযোগ আছে, দ্বিতীয় ম্যাচ জিতলেই আমরা রিল্যাক্সে থাকব সিরিজটা জিততে পেরেছি আমরা। অবশ্যই ম্যাচ জেতার জন্য খেলব আমরা।’

মিরাজ আরও বলেন, ‘আমরা আরও ফোকাস থাকব। কারণ ওরা চাইবে শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে। ওরা কোন দিক দিয়ে কীভাবে ঘুরে দাঁড়াতে পারে, সেদিকে আমাদের সতর্ক থাকতে হবে। ইতিমধ্যে আমরা সেই বিষয়ে কথা বলেছি। অধিনায়ক আমাদের সাথে আলোচনা করেছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here