নতুন কোচ নিয়োগ দিলো টটেনহাম

0
89

স্পোর্টস ডেস্কঃ টানা ব্যর্থতার দায়ে গত মার্চ মাসে এনগেলো কন্তেকে বরখাস্ত করে টটেনহাম। এরপর অন্তরবর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করেন ক্রিস্তিয়ান স্তেল্লিনি ও রায়ান ম্যাসন। এবার নতুন মৌসুমের জন্য স্থায়ী কোচ নিয়োগ দিল স্পার্সরা।

অস্ট্রেলিয়া জাতীয় দলের সাবেক ফুটবলার ও কোচ এনজে পোস্টেকোগ্লুকে প্রধান কোচের দায়িত্ব দিয়েছে টটেনহাম। ৫৭ বছর বয়সী এই কোচের সঙ্গে চার বছরের চুক্তি করেছে তারা। বিবৃতি দিয়ে মঙ্গলবার পোস্টেকোগ্লুকে দায়িত্ব দেওয়ার খবরটি জানায় টটেনহ্যাম। আগামী ১ জুলাই থেকে কাজ শুরু করবেন অস্ট্রেলিয়ান এই কোচ।

নতুন কোচ নিয়োগ দেওয়ার বিষয়ে টটেনহাম চেয়ারম্যান ড্যানিয়েল লেভি বলেছেন, ‘এনজে আমাদের সঙ্গে যোগ দেওয়ায় আমরা উচ্ছ্বসিত। তিনি ইতিবাচক মানসিকতা, গতি ও আক্রমণাত্মক ফুটবল ফেরাবেন। খেলোয়াড় তৈরি করা এবং একাডেমি পর্যায় থেকে খেলোয়াড়দের মধ্যে লিংক তৈরি করার ভালো রেকর্ড রয়েছে তার। যা আমাদের জন্য খুব দরকার।’

স্কটিশ প্রিমিয়ারশিপের ক্লাব সেল্টিককে ঘরোয়া ট্রেবল জেতানো পোস্টেকোগ্লু ছয়টি শিরোপা জিতিয়েছেন দলকে। কোচিং ক্যারিয়ারে ব্রিসবেন রোয়ার, মেলবোর্ন ভিক্টরি, অস্ট্রেলিয়া জাতীয় দলের পর সর্বশেষ স্কটিশ ক্লাব সেল্টিকে দায়িত্ব পালন করেছেন এই অস্ট্রেলিয়ান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here