নাসুম-মুক্তারদের তোপে বিপাকে রাজশাহী

ছবিঃ বিসিবি।

নিজস্ব প্রতিবেদকঃ উদ্বোধনী ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। দলের ১০ ওভার পেরোনোর আগেই পাঁচ উইকেট হারিয়ে বসেছে পদ্মা পাড়ের দল। বল হাতে বেক্সিমকোর ঢাকার হয়ে নৈপুণ্য দেখিয়েছেন নাসুম আহমেদ-মুক্তার আলিরা।

টস হেরে ব্যাট করতে নামা রাজশাহীর ব্যাটসম্যানদের শুরুতেই ঢাকার বোলাররা চেপে ধরে। সেখান থেকে ওপেনার ইমন কিছুটা এগিয়ে নিচ্ছিলেন দলকে। দলীয় ৩৫ রানে প্রথম উইকেট হারায় রাজশাহী। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ১৭ রান করে ফিরে যান নাসুম আহমেদের বলে।

এরপর উইকেটে এসে ঠিকতে পারেননি রনি তালুকদার (৫), মোহাম্মদ আশরাফুল (৫), ফজলে রাব্বিরা (০)। এদের মধ্যে রাব্বি কোনো বলই খেলতে পারেননি। নাসুম-মুশফিকের দুর্দান্ত বোঝাপড়ায় ফিরে গেছেন রান আউটের শিকার হয়ে। ভালো কিছু করে দেখাতে পারেননি আশরাফুল। এই তারকার উপর ছিল অনেক আশা। মুক্তার আলির বলে নাঈম শেখের হাতে ক্যাচ তুলে দেওয়ার আগে খেলতে পেরেছেন কেবল ৯টি বল।

ভালো খেলতে থাকা ইমন ব্যক্তিগত ৩৫ রানে ড্রেসিং রুমে ফিরেছেন। ২৩ বলে ৫ চার ও ১ ছক্কায় এই রান তুলেন ডানহাতি ব্যাটসম্যান। এখন দলকে এগিয়ে নেওয়ার চেষ্টায় রয়েছেন নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান। এই দুইজনের হাতেই এখন মূল দায়িত্ব। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহীর সবশেষ সংগ্রহ ১৫ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১২৩ রান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা