নিউজিল্যান্ডের বিশ্বকাপ দলে প্রথমবার ব্রেসওয়েল-অ্যালেন

0
61

স্পোর্টস ডেস্কঃ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড। প্রথমবারের মতো বিশ্বকাপের দলে ডাক পেয়েছেন ফিন অ্যালেন ও মিচেল ব্রেসওয়েল। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের (এনজেডসি) সঙ্গে চুক্তিতে না থাকা ট্রেন্ট বোল্ট ও জিমি নিশাম আছেন স্কোয়াডে। এছাড়া ইতিহাস গড়ার দ্বারপ্রান্তে মার্টিন গাপটিল। তাসমান সাগরপাড়ের দেশটির প্রথম ক্রিকেটার হিসেবে ৭টি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন তিনি।

অ্যাডাম মিলনের সঙ্গে পেস ডিপার্টমেন্টে থাকছেন লকি ফার্গুসন, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট। চোটের কারণে নেই কাইল জেমিইসন। এ নিয়ে তৃতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপে নেতৃত্ব দিতে যাচ্ছেন কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ডের এই দলটিই ৭ অক্টোবর থেকে পাকিস্তান ও বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ খেলবে।

বাদ দেওয়া হয়েছে টড অ্যাসল ও টিম সেইফার্টকে। প্রথমবার ডাক পাওয়া অ্যালেন সম্প্রতি নতুন খেলোয়াড় হিসেবে কেন্দ্রীয় চুক্তির তালিকায় নাম ওঠান। এই বছর নিউজিল্যান্ডের জার্সিতে অভিষেক হওয়া ব্রেসওয়েল নিজের সামর্থ্যের প্রমাণ দিয়ে দলে জায়গা পেলেন। আগামী ২২ অক্টোবর স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপে যাত্রা শুরু করবে নিউজিল্যান্ড।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের স্কোয়াড
কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here