নিউজিল্যান্ডে না গেলে সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলতেন মোসাদ্দেক!

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে ২০ সদস্যের দল ইতোমধ্যে ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত দলে ১ বছর পর ফিরলেন মোসাদ্দেক হোসেন সৈকত। তিনি সর্বশেষ ২০১৯ সালের জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে খেলেছিলেন।

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে মঙ্গলবার নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে ক্রিকেটাররা। এই সফরে টাইগার স্কোয়াডে ডাক পাওয়ায় দলের সাথে মোসাদ্দেকও দেশ ছাড়বেন দলের সাথে। তা না হলে সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলার জন্য আসতেন এই অলরাউন্ডার। এমনটাই জানিয়েছেন সিলেট ইউনাইটেডের অধিনায়ক রাহাতুল ফেরদৌস জাভেদ।

টানা চার জয়ে অপরাজিত দল হিসেবে সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টের সেমিফাইনালে নাম লিখিয়েছে সিলেট ইউনাইটেড। দলের অধিনায়ক জাভেদ এসএনপিস্পোর্টসের সাথে আলাপকালে জানান, ‘আমাদের দলে মোসাদ্দেক খেলার কথা ছিল। কিন্তু নিউজিল্যান্ড সফরে যেতে হবে তাঁকে। এজন্য আমরা মোসাদ্দেককে পাচ্ছি না। প্রাথমিক কথাবার্তা হয়েছে আমাদের।’

ইতোমধ্যে দলটির হয়ে খেলেছেন জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েস-আরিফুল হকের মত তারকা ক্রিকেটাররা। সিলেট বিভাগের বাইরের কোটায় ইমরুল-আরিফুল ছাড়া অন্য কোনো ক্রিকেটার খেলাবে কিনা সিলেট ইউনাইটে? এমন প্রশ্নে দিন তিনেক আগে জাভেদ জানিয়েছিলেন, তাদের দলে আসতে পারেন নামী আরেক ক্রিকেটার। সেদিন অবশ্য নাম প্রকাশ করেন নি তিনি। তবে জানিয়েছিলেন নিউজিল্যান্ড সফরের দল দেখার পর সিদ্ধান্ত নেবেন কাকে নিচ্ছেন তারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০