নিজেদেরকে ‘অপরাজিত’ তকমা দিতে নারাজ আর্জেন্টিনা কোচ

স্পোর্টস ডেস্কঃ শুরু হচ্ছে আন্তর্জাতিক বিরতি। ফুটবলাররা এখন ব্যস্ত হচ্ছন জাতীয় দলের হয়ে খেলতে। আসন্ন আন্তর্জাতিক বিরততিতে তিনটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। যথাক্রমে প্যারাগুয়ে, উরুগুয়ে ও পেরুর বিপক্ষে তিনটি ম্যাচই ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইয়ের অংশ। যেখানে ভক্তদের আশা ভালো করবে লা আলবিসেলেস্তারা।

অবশ্য ভালো করারই কথা। কেননা দারুণ ছন্দে আছেন লিওনেল মেসিরা। টানা ২১ ম্যাচ ধরে অপরাজিত তারা। সেই ধারা বজায় থাকবে সামনের দিনগুলোতেও, সেটির অপেক্ষায় সবাই। তবে নিজেদেরকে এখনই ‘অপরাজিত’ তকমা দিতে নারাজ আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। তিনি মনে করেন এখনও অনেক দূর এগিয়ে যাওয়ার বাকি আছে।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) এক সাক্ষাৎকারে স্কালোনি বলেন, ‘ম্যাচ এসেছে (বিশ্বকাপ বাছাই) তাই আমি অনেক খুশি। কেননা এই ম্যাচগুলো গুরুত্বপূর্ণ এবং আমাদের বিশ্বাস আছে আমরা ভালো। আমাদের একটা ভিত্তি রয়েছে, ৮০ থেকে ৯০ শতাংশ প্রায় একই আছে। যার ফলে সময় কম থাকলেও, মনে একটা প্রশান্তি কাজ করে।’

‘আমরা অপরাজিত দল নই। সেটা থেকে অনেক দূরে আছি। নিজেদের অবস্থান সম্পর্কে জানি আমরা। যেটা আমরা ভালো পারি, সেটা করে যেতে হবে। ফুটবল সবসময়ই উন্নতির জায়গা। যোগ করেন আর্জেন্টাইন কোচ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা