নিজ দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ছয় বছর পর ফিরছেন স্টার্ক

স্পোর্টস ডেস্কঃ আবারও নিজ দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলতে নামছেন মিচেল স্টার্ক। আসন্ন বিগ ব্যাশ লিগে (বিবিএল) সিডনি সিক্সার্সের হয়ে খেলবেন তিনি। এই নিয়ে ছয় বছর পর আবারও বিগ ব্যাশে ফিরছেন এই তারকা। এই দীর্ঘ সময় পর বিগ ব্যাশে ফিরতে পেরে দারুণ উচ্ছ্বসিত স্টার্ক।

এখন পর্যন্ত সিডনি সিক্সার্সের হয়ে ১০ ম্যাচ খেলে ২০ উইকেট নেওয়া স্টার্ক জানিয়েছেন বিগ ব্যাশে ফিরতে মুখিয়ে আছেন তিনি। স্টিভেন স্মিথ ও জশ হ্যাজেলউডকে দেখে অনুপ্রাণিত হয়ে বিগ ব্যাশে সিডনি সিক্সার্সের জার্সিতে ফিরছেন এই তারকা পেসার। অবশ্য পুরোটা সময় বিগ ব্যাশে খেলা হচ্ছে না স্টার্কের। কারণ, ঘরের মাঠে ভারতের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ রয়েছে অজিদের।

স্টার্ক বলেন, ‘দূর থেকে বিগ ব্যাশ দেখেছি আমি। এটার সাথে এবার যুক্ত হতে পারা দারুণ ব্যাপার হবে। অস্ট্রেলিয়াতে ক্রিকেট খেলার জন্য সেরা সময় এটাই। আমি মনে করি সবাই রোমাঞ্চ নিয়ে টুর্নামেন্টটির জন্য অপেক্ষা করছে। পাঁচ মৌসুম পর সিক্সার্সের হয়ে ফিরতে পারাটা ভিন্ন কিছু আমার জন্য।’

স্টার্ক আরও বলেন, ‘গত বছর স্মিথ ও হ্যাজলউডকে এটির সাথে যুক্ত হতে দেখেছি। বিগ ব্যাশে নিজেকে যুক্ত করার সুযোগ রয়েছে বলে আমার মনে হয়েছে। আমার ঘনিষ্ট বন্ধুদের সহায়তায় এই টুর্নামেন্টে ফিরতে উন্মুখ হয়ে আছি।’

উল্লেখ্য, আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হবে বিগ ব্যাশের দশম আসর। নারী বিগ ব্যাশে সিডনি সিক্সার্সের হয়ে একই দলে খেলছেন স্টার্কের ক্রিকেটার স্ত্রী’ও।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা