নিরবেই আজীবনের জন্য বুট জোড়া তুলে রাখলেন মেসুত ওজিল

0
75

স্পোর্টস ডেস্ক:: ছিলেন বিশ্বকাপ জয়ী ফুটবলার। অথচ ‘নিরবে’ আড়ালে থেকেই বুট জোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন জার্মানের হয়ে বিশ্বকাপ জয়ী ফুটবলার মেসুত ওজিল। সব ধরণের ফুটবল থেকে বিদায় নিয়েছেন মুসলিম এই ফুটবলার।

পেশাদার ফুটবলকে বিদায় জানানোর খবরটি ভক্ত-সমর্থকদের নিজেই নিশ্চিত করেছেন ওজিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে জানিয়েছেন, ফুটবলের সবুজ গালিচায় বল নিয়ে দৌড়াতে আর দেখা যাবে না তাকে।

দেড় দশকেরও পেশাদার ফুটবলের ক্যারিয়ারের ইতি টানার সিদ্ধান্ত ভেবে চিন্তে নিয়েছেন জানিয়ে তিনি লিখেন, ‘সবকিছু ভেবেচিন্তে আমি পেশাদার ফুটবল থেকে অসবরের ঘোষণা দিচ্ছি। প্রায় ১৭ বছর ধরে পেশাদারী ফুটবল জীবনে আমি অনেক সম্মান পেয়েছি। এমন দারুণ সুযোগের জন্য আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। কিন্তুু বেশ কয়েক সপ্তাহ ও মাস ধরে আমি ইনজুরিতে ভূগছি। যে কারণে বুঝতে পেরেছি এখনই সময় খেলোয়াড়ী জীবন থেকে সরে দাঁড়ানোর।’

জার্মানির ক্লাব শালক ০৪’র হয়ে পেশাদার ফুটবলে আসা মেসুত ওজিল জার্মানির হয়ৈ জিতেছেন বিশ্বকাপ শিরোপাটো। বিশ্বের বড় বড় ক্লাবগুলোতেও খেলেছেন। তবে নানা কারণে, ধর্মপ্রিয় এই ফুটবলারকে ক্ষতিগ্রস্ত হতে হয়েছে। শেষ পর্যন্ত ফুটবল থেকেই বিদায় নিলেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here