নিষেধাজ্ঞা ছিলো বিসিবির, রংপুরে প্লে-অফ খেলে শাস্তির মুখে মেহেদী

0
97

স্পোর্টস ডেস্ক:: তার খেলা নিয়ে নিয়ে নিষেধাজ্ঞা ছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র। সেই নিষেধাজ্ঞা অমান্য করে রংপুর রাইডার্সের হয়ে বিপিএলের প্লে-অফে খেলেন শেখ মেহেদী হাসান। এরফলে শাস্তির মুখে পড়তে যাচ্ছেন তরুণ এই অলরাউন্ডার। বিসিবি ইতিমধ্যে মেহেদীকে শুনানী ডেকেছে।

বিপিএল চলাকালে ইনজুরিতে পড়েন শেখ মেহেদী হাসান। ক্রিকেট বোর্ডের চিকিৎসকরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে ৫ সপ্তাহের জন্য বিশ্রামে দেন। রংপুর রাইডার্সের এই ক্রিকেটার বিসিবির নিষেধাজ্ঞা মানেননি। মেডিকেল টিমের অনুমতি না নিয়েই রংপুরের হয়ে খেলেন প্লে-অফ।

এরপরই বেকে বসে বোর্ড। শুনানীতে ডাকা হয় মেহেদীকে। স্পিনিং এই অলরাউন্ডার আছেন বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে। শাস্তি হিসেবে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে পারেন তিনি। এছাড়াও থাকতে পারে ভিন্ন কোনো শাস্তি।

শেখ মেহেদী সাংবাদিকদের জানিয়েছেন, তিনি ইনজুরিতে ছিলেন। বোর্ড থেকে তাকে বিশ্রামে থাকতে বলা হয়েছিলো। কিন্তুু প্লে-অফ ম্যাচ হওয়ায় ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তারা তাকে ফোর্স করেন, যার কারণে তিনিও খেলে ফেলেন। ফিজিও কাছ থেকে অনুমতিও নেননি। জানিয়েছেন, বড় ম্যাচ খেলতে চেয়ে ছিলেন তিনি নিজেও। তাই ফ্র্যাঞ্চাইজির অনুরোধে খেলে ফেলেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here